শিরোনাম :

  • জবানবন্দিতে বুলুসহ ১৫ বিএনপি নেতার নাম পেয়েছে পুলিশ উখিয়ায় রোহিঙ্গা ক্যাম্পে সন্ত্রাসীদের গুলিতে নিহত ২দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষ, নিহত ২ আইসিসির সেরা হওয়ার দৌড়ে বাংলাদেশের নাসুম
ঈদ পুনর্মিলনীর টাকা বন্যার্তদের দিল ‘দিনাজপুরে উদ্যোক্তাবর্গ’
রাকিবুল ইসলাম-দিনাজপুর :
০২ জুলাই, ২০২২ ১৬:২৩:৩৯
প্রিন্টঅ-অ+

দিনাজপুরে আসন্ন ঈদ পুর্নমিলনী উদযাপন বাতিল করে সেই আয়োজনের টাকা বন্যার্তদের সহযোগিতায় দিল জনপ্রিয় যোগাযোগ মাধ্যম ফেসবুক ভিত্তিক গ্রুপ “দিনাজপুরের উদ্যোক্তাবর্গ”। কুড়িগ্রামে প্রেরনের লক্ষে শুক্রবার বিকেলে দিনাজপুর সদর উপজেলা পরিষদে নির্বাহী অফিসার মর্তুজা আল মুঈদ এর নিকট নগদ ২০হাজার টাকা হস্তান্তর করেন “দিনাজপুরের উদ্যোক্তাবর্গ” গ্রুপের এডমিন সম্পা দাস মৌ। এ সময় উপস্থিত ছিলেন দিনাজপুর উদ্যোক্তাবর্গের মডারেটর শাকিলা আফরোজ, সায়কা ইয়াসমিন, রত্না খোকন, তৌহিদ মুরসালিন, শাহিন আলম, রুনা ইয়াসমিন, সদস্য আমির হোসেন, জাহিরুল ইসলাম, শাহানাজ পারভিন, মাহেদ্বীন রহমান, কৃষ্ণা কর্মকার প্রমুখ।


এসময় গ্রæপের পরিচালক সম্পা দাস মৌ বলেন প্রতিষ্ঠালগ্ন থেকেই “দিনাজপুরের উদ্যোক্তাবর্গ” উদ্যোক্তাদের কল্যানে কাজ করে আসছে । সফল ও স্বাবলম্বী উদ্যোক্তা তৈরিই আমাদের লক্ষ। গ্রুপের উদ্যোক্তাদের নিয়ে ঈদ পুনর্মিলনী আয়োজনের কথা ছিল। কিন্তু বর্তমান বন্যা পরিস্থিতি বিবেচনায় সকলের আলোচনা সাপেক্ষে সেই আয়োজন বাতিল করে বন্যার্তদের সহায়তা করার সিদ্ধান্ত নেই।বন্যার্তদের পাশে দাঁড়াতে পেড়ে গ্রুপের পক্ষ থেকে আত্ম তৃপ্তির কথা জানান এসময় তিনি ।


উপজেলা নির্বাহী অফিসার মর্তুজা আল মুঈদ বলেন আমাদের সকলকে সামাজিক দায়বদ্ধাতার অংশ হিসেবে সাধ্য অনুযায়ী অসহায় মানুষগুলোর পাশে দাঁড়ানো উচিত ।যেকোন সংকটে সরকারের নানা উদ্যোগের পাশাপাশি সকলের ক্ষুদ্র ক্ষুদ্র প্রয়াস পরিস্থিতি মোকাবেলায় বিশেষ ভুমিকা রাখবে বলে দাবী জানান তিনি ।এসময় “দিনাজপুরের উদ্যোক্তাবর্গ” গ্রুপের পক্ষ থেকে সহযোগিতার এ অর্থ শীঘ্রই কুড়িগ্রামে পৌঁছানোর আশ্বাস প্রদান করেন তিনি ।

আরো পড়ুন