শিরোনাম :

  • জবানবন্দিতে বুলুসহ ১৫ বিএনপি নেতার নাম পেয়েছে পুলিশ উখিয়ায় রোহিঙ্গা ক্যাম্পে সন্ত্রাসীদের গুলিতে নিহত ২দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষ, নিহত ২ আইসিসির সেরা হওয়ার দৌড়ে বাংলাদেশের নাসুম
সাভারে জমি সংক্রান্ত ঘটনার জেরে সংঘর্ষ নারী সহ আহত ৭ জন।
সাভার প্রতিনিধি:
৩০ জুলাই, ২০২২ ১৬:৫৬:৩১
প্রিন্টঅ-অ+


সাভারে বনগাঁ ইউনিয়নের বলিয়ারপুরে জমি সংক্রান্ত পূর্ব শত্রুতার জেরে দূর্বত্তদের হামলায় উভয় পক্ষের এক নারীসহ অন্তত ৭ জন আহত হওয়ার অভিযোগ উঠেছে। আহতদের উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

গত বুধবার রাতে সাভারের বনগাঁও ইউনিয়নের বলিয়ারপুর গ্রামে এ ঘটনা ঘটে। এ ঘটনায় সাভার মডেল থানায় একটি লিখিত অভিযোগ দায়ের হয়েছে।

ভুক্তভোগী ফরিদা বেগম জানান, মাদক বিক্রিসহ মাদক সেবনে বাঁধা দেওয়ার ঘটনায় ক্ষিপ্ত হয়ে স্হানীয় বখাটে আনিস, চুন্নু ও হেলেমসহ বেশ কয়েকজন মাদক ব্যবসায়ী তার উপর হামলা চালিয়ে বেধড়ক মারধর করে। বাঁধা দিতে গিয়ে এসময় আহত হয় উভয়পক্ষের অন্তত ৭জন। পরে স্থানীয়দের সহায়তায় আহত ফরিদা বেগমকে আশংকাজনক অবস্থায় উদ্ধার করে সাভারের এনাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। এলাকাবাসী জানায় দীর্ঘদিন ধরে জমি নিয়ে উভয় পরিবারের মধ্যে সমস্যা চলছিল। খবর পেয়ে ভবানীপুর পুলিশ ফাড়ির ইনচার্জ মুখলেছুর রহমান ঘটনাস্হল পরিদর্শন করেছে। এ সময় তিনি বলেন জমি সংক্রান্ত ঘটনার জেরে এই ঘটনা ঘটতে পারে, তদন্ত করে দোষীদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।


আরো পড়ুন