শিরোনাম :

  • রাজধানীতে ট্রাকের ধাক্কায় বৃদ্ধ নিহত জবানবন্দিতে বুলুসহ ১৫ বিএনপি নেতার নাম পেয়েছে পুলিশ উখিয়ায় রোহিঙ্গা ক্যাম্পে সন্ত্রাসীদের গুলিতে নিহত ২দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষ, নিহত ২
চাঁদপুর হাইস্কুল প্রাক্তন ছাত্রসমিতির সভাপতি আতিকুর, সম্পাদক সাদমান
১২ সেপ্টেম্বর, ২০২২ ১১:৫৩:১৬
প্রিন্টঅ-অ+

চাঁপাইনবাবগঞ্জ জেলাধীন শিবগঞ্জ উপজেলার চাঁদপুর হাইস্কুল প্রাক্তন ছাত্রদের সংগঠন "চাঁদপুর হাইস্কুল প্রাক্তন ছাত্রসমিতির" ২ বছর মেয়াদী কমিটি ঘোষণা করা হয়েছে। এতে সভাপতি হিসেবে আতিকুর রহমান ও সাধারণ সম্পাদক হিসেবে শাদমান ইয়াসার শাদাব এর নাম ঘোষণা করা হয়েছে।


এছাড়াও কমিটিতে সহ সভাপতি হিসেবে রয়েছেন সামিউল বাসির, সুজন কুমার দাস ও সোহেল রানা। কমিটির সহ সম্পাদক হিসেবে রয়েছেন ইসমান হোসেন, শহিদুল ইসলাম, মুনতাকিমুল ইসলাম ও ওয়াহিদুজ্জামান।


কমিটির সাংগঠনিক সম্পাদক হিসেবে রয়েছেন হামিদুর রহমান। সহ সাংগঠনিক সম্পাদক হিসেবে রয়েছেন ইব্রাহিম বাদশা ও নাতিক আল জাবির।


এছাড়াও কমিটির অন্য সদস্যরা হলেনঃ কোষাধ্যক্ষ, আব্দুর রাহিম, উপ কোষাধ্যক্ষ, আল জুবায়ের, দপ্তর সম্পাদক, আশিক আলী, উপ দপ্তর সম্পাদক, সাকিব হাসান, প্রচার সম্পাদক, তানভীর আহমেদ, উপ প্রচার সম্পাদক, তোফাজ্জল হোসেন নীরব, ক্রীড়া সম্পাদক, আবুল হায়াত, উপ ক্রীড়া সম্পাদক, সিহাব আলী, সাহিত্য ও সংস্কৃতি সম্পাদক, রনজয় কুমার পাল, ধর্ম সম্পাদক, আলী আহসান মুজাহিদ, আপ্যায়ন সম্পাদক, নুরুল ইসলাম, সমাজকল্যাণ সম্পাদক, রোকোনুজ্জামান, প্রশিক্ষণ সম্পাদক, রিপন ইসলাম, ত্রাণ ও দূর্যোগ সম্পাদক, সরফ আল হেলাল, কার্যনির্বাহী সদস্য, মাসুদ রানা এবং নাসিম আলী।


কার্যনির্বাহী কমিটির আসন্ন কাজ সম্পর্কে জিজ্ঞেস করা হলে সভাপতি আতিকুর বলেন, " উক্ত সংগঠনের মাধ্যমে সকল প্রাক্তন শিক্ষার্থীদের একই প্ল্যাটফর্মে নিয়ে আসা হবে আমাদের প্রথম ও প্রধান লক্ষ্য।"


সহ সভাপতি সোহেল রানা বলেন, " আমরা একত্রে কাজ করতে প্রতিজ্ঞাবদ্ধ৷ আমরা এগিয়ে যাবো ইনশাআল্লাহ। "


কমিটির সেক্রেটারি শাদমান ইয়াসার বলেন, "শিক্ষা, ঐক্য এবং ভাতৃত্ব এই স্লোগান কে সামনে রেখে আমাদের সংগঠন পরিচালিত হবে। সবাইকে একই প্ল্যাটফর্মে নিয়ে এসে একত্রিত ভাবে কাজ সম্পন্ন করাই আমাদের লক্ষ্য। আমরা চেস্টা করবো আমাদের সংগঠন যাতে ভবিষ্যতে আরও বেগবান হয়।"


সহ সম্পাদক ইসমাম হোসেন বলেন, "আমরা সবাই একসাথে কাজ করবো যাতে করে আমাদের স্কুলের নাম উজ্জল হয়।"

আরো পড়ুন