শিরোনাম :

  • রাজধানীর উত্তরখানে আগুনে একই পরিবারের ৮ জন দগ্ধ ভারতে আঘাত হেনেছে ঘূর্ণিঝড় তিতলিবাবরসহ ১৯ জনের মৃত্যুদণ্ড, তারেকসহ ১৯ জনের যাবজ্জীবনরায়কে ঘিরে ঢাকায় ব্যাপক নিরাপত্তা ব্যবস্থা২১ আগস্ট গ্রেনেড হামলা মামলার রায় আজ
ফেনী আইটি ফোরামের ইফতার মাহফিল অনুষ্ঠিত
১৮ মে, ২০১৯ ১৭:৫০:২৬
প্রিন্টঅ-অ+


ঢাকাস্থ ফেনী আইটি ফোরামের কার্যনির্বাহী পরিষদের উদ্যোগে গতকাল ১৭ মে, ২০১৯ বিকেলে বিসিএস ইনোভেশন সেন্টার ধানমন্ডিতে গত বছরের ন্যায় এবারও ইফতার ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়। ফেনী আইটি ফোরামের সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম মুন্না‘র সঞ্চালনায় পবিত্র কোরআন তেলা’য়াত ও উক্ত অনুষ্ঠানের আহবায়ক, স্টারটেক এর চেয়ারম্যান জনাব মোঃ রাশেদ আলি ভুইয়া‘র স্বাগত বক্তব্যের মাধ্যমে অনুষ্ঠান শুরু হয়।

উক্ত অনুষ্ঠানে বক্তব্য রাখেন গ্লোবাল ব্রান্ডের চেয়ারম্যান ও ফেনী আইটি ফোরামের সম্মানিত উপদেষ্টা জনাব মোঃ আব্দুল ফাত্তাহ্, বিসিএস সহ-সভাপতি জনাব ইউছুফ আলি শামিম, বিসিএস পরিচালক জনাব আসাবুল্লাহ খান জুয়েল ও মোস্তাফিজুর রহমান তুহিন, মতিঝিল কম্পিউটার সোসাইটি‘র সাধারন সম্পাদক মো: মিজানুর রহমান, ফেনী সমিতি‘র সাধারন সম্পাদক মোঃ শাহাদাত হোসেন সেলিম, ই-ক্যাব পরিচালক মোঃ সাহাব উদ্দিন, মোঃ মোশাররফ হোসেন সহ অনেকে।

ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠানে উপস্থিত সকলের জন্য ইফতারী ও নৈশভোজের আয়োজন করা হয়। ফেনী আইটি জগতের সকলেই উক্ত ইফতার ও দোয়া মাহফিলে অংশগ্রহণ করেন। স্টারটেক এর ব্যবস্থাপনা পরিচালক জনাব মাজহারুল আলম এবং মার্ভেলাস কম্পিউটর স্বত্বাধিকারী জনাব নোমান সিকদার-সহ অনেকেই অনুষ্ঠানের সার্বিক তত্বাবধানে ছিলেন।

ফেনী আইটি ফোরামের সম্মানিত সভাপতি ও বিসিএ মহাসচিব জনাব মোশারফ হোসেন সুমন উক্ত অনুষ্ঠানে অংশগ্রহণের জন্য উপস্থিত সকলকে আন্তরিকভাবে ধন্যবাদ জ্ঞাপনের মাধ্যমে অনুষ্ঠানের সমাপ্তি ঘোষণা করেন।


আরো পড়ুন