শিরোনাম :

  • দুবাই পৌঁছেছেন প্রধানমন্ত্রী মওলানা ভাসানীর ৪৩তম মৃত্যুবার্ষিকী আজ বাঙালি জাতিসত্তার বিকাশে ভাসানীর গুরুত্বপূর্ণ ভূমিকা রয়েছে : প্রধানমন্ত্রী ব্যক্তি স্বার্থের ঊর্ধ্বে জাতীয় স্বার্থকে প্রাধান্য দিতেন ভাসানী : রাষ্ট্রপতি রাজধানীতে দরজা ভেঙে সাংবাদিকের মরদেহ উদ্ধার
যাত্রাবাড়ীতে গুলি : মুক্তিযোদ্ধা ও তার ছেলে পলাতক
নিজস্ব প্রতিবেদক :
২৩ জুন, ২০১৯ ১৪:৫৬:১০
প্রিন্টঅ-অ+


রাজধানীর যাত্রাবাড়ীতে রাতে খাওয়ার সময় জানালা দিয়ে এলোপাতাড়ি গুলি করা দুই ব্যক্তিকে শনাক্ত করেছে পুলিশ। তারা হচ্ছেন যাত্রাবাড়ী এলাকার হাফিজউদ্দিন ও তার ছেলে। পুলিশ জানায়, হাফিজ উদ্দিন একজন মুক্তিযোদ্ধা, তবে তার ছেলের নাম জানা যায়নি।

শনিবার (২২ জুন) রাতে শনির আখড়া গোবিন্দপুর নুর মসজিদ এলাকায় রাতের খাবার খাওয়ার সময় জানালা দিয়ে আকস্মিক শর্টগানের গুলিতে একই পরিবারের চারজনসহ মোট পাঁচজন গুলিবিদ্ধ হয়। আহতদের গুরুতর অবস্থায় ঢাকা মেডিকেল (ঢামেক) হাসপাতালে ভর্তি করা হয়।

এ ঘটনায় যাত্রাবাড়ী থানায় একটি মামলা হয়েছে। মামলা নম্বর ৭০। মামলার প্রাথমিক তদন্ত সূত্রে জানা যায়, ঘটনার সময় মুক্তিযোদ্ধা হাফিজ উদ্দিন ও তার ছেলে এক প্রতিবেশীর সঙ্গে ঝগড়া করছিলেন। কিছুক্ষণ পর রাগান্বিত হয়ে তারা গুলি ছুড়তে থাকেন। এ সময় জানালার বাইরে দিয়ে এই পরিবারের সদস্যদের গায়ে গুলি লাগে।

যাত্রাবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাজহারুল ইসলাম  বলেন, ‘এক প্রতিবেশীর সঙ্গে বাকবিতণ্ডার একপর্যায়ে মুক্তিযোদ্ধা হাফিজ উদ্দিন ও তার ছেলে গুলির ঘটনাটি ঘটিয়েছেন। তাদের ব্যবহৃত লাইসেন্স করা দুইটি শর্টগান ও গুলি ঘটনাস্থল থেকে উদ্ধার করেছে পুলিশ। তারা দুইজনই বর্তমানে পলাতক রয়েছেন। তাদের গ্রেফতারের চেষ্টা চলছে।’

তিনি আরও জানান, এ ঘটনায় গুলিবিদ্ধদের খোঁজ নিচ্ছে পুলিশ। তারা আশংকামুক্ত আছেন।



আমার বার্তা/ ২৩ জুন ২০১৯/রিফাত


আরো পড়ুন