শিরোনাম :

  • অর্থনৈতিক কূটনীতির ওপর গুরুত্বারোপের আহ্বান প্রধানমন্ত্রীর জলাবদ্ধতা থেকে রাতারাতি মুক্তি দেয়া সম্ভব নয় : স্থানীয় সরকারমন্ত্রীপ্রিয়া সাহার বিরুদ্ধে রাষ্ট্রদ্রোহের মামলা করবেন ব্যারিস্টার সুমন রাজবাড়ীতে ট্রেনে কাটা পড়ে বৃদ্ধের মৃত্যু জাকির নায়েককে ভারতে ফেরত পাঠানোর সিদ্ধান্ত নেবে আদালত
রায়েরবাজারে বিদ্যুৎস্পৃষ্টে দুই শ্রমিকের মৃত্যু
নিজস্ব প্রতিবেদক :
২৩ জুন, ২০১৯ ১৫:০৫:২৫
প্রিন্টঅ-অ+


রাজধানীর রায়েরবাজারে একটি ভবনে কাজ করার সময় বিদ্যুৎস্পৃষ্টে রাজন (২৫) ও আসিফ (২৬) নামে দুই শ্রমিকের মৃত্যু হয়েছে। রোববার (২৩ জুন) সকাল সাড়ে ১১টার দিকে এ দুর্ঘটনা ঘটে।

গুরুতর আহত অবস্থায় দুজনকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক দুপুর দেড়টায় মৃত ঘোষণা করেন।

ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ বাচ্চু মিয়া বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, ময়নাতদন্তের জন্য মরদেহ দুটি মর্গে রাখা হয়েছে।

নিহতদের সহকর্মী আলমগীর হোসেন জানান, রায়েরবাজার দুর্গামন্দির গলি এলাকায় একটি দুইতলা ভবনে রংয়ের কাজ করছিলেন তারা। দুইতলায় মই বেঁধে রং করার সময় পাশের বিদ্যুতের তারের সংস্পর্শে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে নিচে পড়ে যায় তারা।

পরে তাদের উদ্ধার করে বাংলাদেশ মেডিকেলে নিয়ে যাওয়া হয়। সেখান থেকে ঢাকা মেডিকেলে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসা মৃত ঘোষণা করেন।

নিহত রাজনের বাড়ি নোয়াখালীর সোনাইমুড়ি উপজেলায়। আসিফের বাড়ি মাদারীপুর। দুজনেই সাদেক খান রোডে থাকতেন।



আমার বার্তা/২৩ জুন ২০১৯/জহির


আরো পড়ুন