শিরোনাম :

  • দেশে ফিরেছেন রাষ্ট্রপতি আজ দুবাই যা‌চ্ছেন প্রধানমন্ত্রী স্যার ব্র্যাডম্যানকেও পেছনে ফেলেছেন আগারওয়াল মহাত্মা গান্ধীর মৃত্যু হয়েছে দুর্ঘটনায়! শ্রীলঙ্কায় ভোটারদের গাড়ি লক্ষ্য করে হামলা
মোহাম্মদপুরে ছুরিকাঘাতে স্কুলছাত্র নিহত, আহত ৩
নিজস্ব প্রতিবেদক :
০৫ সেপ্টেম্বর, ২০১৯ ১০:৩১:১৩
প্রিন্টঅ-অ+


রাজধানীর মোহাম্মদপুরে চাঁন মিয়া হাউজিংয়ে দুর্বৃত্তদের ছুরিকাঘাতে মোহসিন (১৬) নামের এক স্কুলছাত্র নিহত হয়েছে। আহত হয়েছে আরও তিনজন। বুধবার (৪ আগস্ট) সন্ধ্যায় এ ঘটনা ঘটে।

গুরুতর আহত অবস্থায় মোহসিনকে সোহরাওয়ার্দী হাসপাতালে নেয়া হলে রাত ৮টায় চিকিৎসকরা মৃত ঘোষণা করেন।

আহত তিনজনের মধ্যে সাব্বির (১৭) ও রাকিব (১৭) সোহরাওয়ার্দী হাসপাতালে এবং রুবেল (২৩) ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি রয়েছে।

নিহত মোহসিন স্থানীয় চাইল্ড হ্যাভেন ইন্টারন্যাশনাল স্কুলের দশম শ্রেণির ছাত্র। আহত সাব্বির ও রাকিব একই সঙ্গে পড়ে। পুলিশ ধারণা, অভ্যন্তরীণ কোন্দলের কারণে এ হত্যার ঘটনা ঘটেছে।

নিহতের বন্ধু মো. ইউসুফ জানান, চাঁন মিয়া হাউজিংয়ের কালভার্টের পাশে তারা কয়েকজন বন্ধু মিলে আড্ডা দিচ্ছিলেন। তখন পাশের এলাকার রকি, আসিফ, মিজানসহ ১০/১৫ জন যুবক এসে মোহসিনের কলার ধরে টেনে নিয়ে যায়। এরপর এলোপাতাড়ি কুপিয়ে আহত করে। মোহসিনকে বাঁচাতে গিয়ে বাকি তিনজন আহত হন। পরে তাদের সোহরাওয়ার্দী হাসপাতালে নেয়া হলে চিকিৎসক মোহসিনকে মৃত ঘোষণা করেন।

মোহাম্মদপুর থানার উপপরিদর্শক (এসআই) রাকিবুল ইসলাম জানান, অভ্যন্তরীণ কোন্দলের কারণে এ ঘটনা ঘটেছে ধারণা করা হচ্ছে। মরদেহ সোহরাওয়ার্দী হাসপাতাল মর্গে রাখা হয়েছে। আহতরাও চিকিৎসাধীন। বিস্তারিত জানার চেষ্টা চলছে।



আমার বার্তা/০৫ সেপ্টেম্বর ২০১৯/জহির


আরো পড়ুন