শিরোনাম :

  • রেল দুর্ঘটনায় আহতদের উদ্ধারে হেলিকপ্টার ব্যবহারের দাবি চট্টগ্রামের সঙ্গে ঢাকা-সিলেটের রেল যোগাযোগ বন্ধ আজ চার দিনের সফরে রাষ্ট্রপতি নেপাল যাচ্ছেন ইডেনের ইনডোর উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা কসবায় দুই ট্রেনের সংঘর্ষের ঘটনায় প্রধানমন্ত্রীর শোক
রাজধানীতে কাভার্ডভ্যান চাপায় মা নিহত, সন্তান আহত
নিজস্ব প্রতিবেদক :
১৩ অক্টোবর, ২০১৯ ১১:৪৯:৫৬
প্রিন্টঅ-অ+


রাজধানীতে কাভার্ডভ্যান চাপায় মাসুদা বেগম (৩৫) নামের এক নারী নিহত এবং তার ছেলে মাহিন (১০) আহত হয়েছে।

রোববার সকাল ৭টার দিকে কাকরাইল রাজমনি সিনেমা হলের পাশে এ ঘটনা ঘটে। এতে ঘটনাস্থলে মারা যান মাসুদা বেগম। আহত অবস্থায় ছেলে মাহিনকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে পাঠানো হয়।

রমনা থানার উপ-পরিদর্শক (এসআই) হাবিবুর রহমান জানান, নিহত মাসুদা বেগমের বাড়ি বরিশালের মুলাদি উপজেলার চরলক্ষ্মিপুর গ্রামে। বর্তমানে মগবাজার মধুবাগ এলাকায় ভাড়া থাকতো। মাসুদা তার সন্তানকে নিয়ে বরিশাল থেকে লঞ্চযোগে ঢাকার সদরঘাট নামে।

এসআই আরও জানান, সেখান থেকে রিকশাযোগে মধুবাগের বাসায় যাওয়ার সময় রাজমনি ক্রসিংয়ে আসলে দ্রুতগামী একটি কাভার্ডভ্যান তাদের বহনকারী রিকশাকে ধাক্কা দেয়। এতে মাসুদা ও মাহিন রিকশা থেকে ছিটকে পড়ে যান। ঘটনাস্থলে মারা যান মাসুদা। ঘাতক কাভার্ডভ্যানটি পালিয়ে গেছে।

তিনি বলেন, খবর পেয়ে সকালে মৃতদেহ উদ্ধার করা হয়। পরে ময়নাতদন্তের জন্য ঢামেক মর্গে পাঠানো হয়। আহত মাহিনকে প্রাথমিক চিকিৎসা দিয়ে বাসায় নিয়ে যাওয়া হয়েছে। রিকশাচালকও ভালো আছে।



আমার বার্তা/১৩ অক্টোবর ২০১৯/জহির


আরো পড়ুন