শিরোনাম :

  • আজ পবিত্র শবে বরাত শবে বরাতে নিজ নিজ ঘরে বসে আল্লাহর ইবাদত করি : রাষ্ট্রপতি সৌভাগ্যের রজনী মানবজাতির জন্য শান্তি-সমৃদ্ধি বয়ে আনুক : প্রধানমন্ত্রী সৌদি আরবের রাষ্ট্রদূত হচ্ছেন জাবেদ পাটোয়ারী
রাজধানীতে ট্রাকচাপায় ভ্যানচালকসহ যাত্রী নিহত
নিজস্ব প্রতিবেদক :
২৮ অক্টোবর, ২০১৯ ১৬:৩২:২২
প্রিন্টঅ-অ+


রাজধানীর আদাবরে দ্রুতগামী একটি ট্রাকচাপায় ভ্যানচালকসহ এক নারী যাত্রী নিহত হয়েছেন। রোববার ভোরে এ ঘটনা ঘটেছে। প্রাথমিকভাবে নিহতদের নাম-পরিচয় জানাতে পারেনি পুলিশ।

রোববার (২৭ অক্টোবর) ভোরে আদাবর থানার শ্যামলী সড়ক ও জনপথ অফিস সংলগ্ন রাস্তায় এ দুর্ঘটনা ঘটে। প্রত্যক্ষদর্শী ও স্থানীয়দের দেয়া খবরে পুলিশ দু’জনকে উদ্ধার করে সোহরাওয়ার্দী হাসপাতালে পাঠালে কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন।

আদাবর থানার উপ-পরিদর্শক (এসআই) হাবিবুর রহমান জানান, রোববার ভোর ৪টার দিকে আদাবর থানার শ্যামলী সড়ক ও জনপথ অফিস সংলগ্ন রাস্তায় এ দুর্ঘটনা ঘটে। ঘটনাস্থলেই এক নারী (২৫) ও এক পুরুষের (৫৫) মৃত্যু হয়। তাদের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য শহীদ সোহরাওয়ার্দী মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে এসআই হাবিবুর বলেন, শ্যামলী সড়ক ও জনপথ অফিস সংলগ্ন রাস্তার রং সাইড দিয়ে নারী যাত্রীসহ একটি ভ্যান যাচ্ছিল। হঠাৎ দ্রুতগামী একটি ট্রাক ভ্যানটিকে চাপা দিলে ঘটনাস্থলেই তাদের মৃত্যু হয়। সিসিটিভি ফুটেজ সংগ্রহ করে ওই ট্রাকটিকে শনাক্তে চেষ্টার পাশাপাশি নিহতদের পরিচয় নিশ্চিতের চেষ্টা করা হচ্ছে।



আমার বার্তা/২৮ অক্টোবর ২০১৯/জহির


আরো পড়ুন