শিরোনাম :

  • আজ পবিত্র শবে বরাত শবে বরাতে নিজ নিজ ঘরে বসে আল্লাহর ইবাদত করি : রাষ্ট্রপতি সৌভাগ্যের রজনী মানবজাতির জন্য শান্তি-সমৃদ্ধি বয়ে আনুক : প্রধানমন্ত্রী সৌদি আরবের রাষ্ট্রদূত হচ্ছেন জাবেদ পাটোয়ারী
পায়ের ওপর দিয়ে চলে গেল আল-মক্কার বাস
নিজস্ব প্রতিবেদক :
১২ নভেম্বর, ২০১৯ ১২:০১:১৯
প্রিন্টঅ-অ+


রাজধানীর শান্তিনগরে শিরিন আক্তার রুমার (৩৫) নামে এক নারীর পায়ের ওপর দিয়ে চলে গেল আল-মক্কার বাস। রুমা আল-মক্কার যাত্রী ছিলেন। শান্তিনগরে বাস থেকে নামার সময় সেই বাসের চাকার নিচে চাপা পড়ে তার পা।

মঙ্গলবার (১২ নভেম্বর) সকাল সাড়ে ৯টার দিকে এই দুর্ঘটনা ঘটে। গুরুতর আহত অবস্থায় রুমাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে ভর্তি করানো হয়েছে।

চাকার নিচে পিষ্ট হয়ে রুমার পা ক্ষতবিক্ষত হয়ে গেছে। তার পা বাঁচাতে চেষ্টা করছেন চিকিৎসকরা। ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ (ইন্সপেক্টর) বাচ্চু মিয়া বিষয়টি নিশ্চিত করেছেন ।

রুমার স্বামী শফিকুল ইসলাম জানান, তাদের বাসা কদমতলী দক্ষিণ দনিয়ায়। শিরিন শান্তিনগর কোয়ান্টাম ব্লাড ব্যাংকে চাকরি করেন। তিনি আজ সকালে মিরপুরে তার বাবার বাসা থেকে আল-মক্কা বাসে করে শান্তিনগর আসছিলেন। শান্তিনগরে বাস থেকে নামার সময় ওই বাসটি একেবারে না থেমে চলন্ত অবস্থাই ছিল। তখন নামতে গিয়ে ওই বাসের চাকার নিচে পড়ে আহত হন শিরিন।

বাচ্চু মিয়া জানান, ওই নারীর ডান পা পুরোটাই ক্ষতবিক্ষত হয়ে গেছে। তাকে জরুরি বিভাগে চিকিৎসা দেয়া হচ্ছে।



আমার বার্তা/১২ নভেম্বর ২০১৯/জহির


আরো পড়ুন