শিরোনাম :

  • সাহারা খাতুনের মরদেহ ঢাকায় আনা হয়েছে আজ দেশের ১৯ অঞ্চলে ঝড়-বৃষ্টি হতে পারে আজ বিশ্ব জনসংখ্যা দিবস তুরস্কের হাজিয়া সোফিয়ায় ৮৬ বছর পর আজানের ধ্বনি
মোহাম্মদপুরে স্কুল ছাত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার
নিজস্ব প্রতিবেদক :
১৭ মার্চ, ২০২০ ১৬:৩৪:১৪
প্রিন্টঅ-অ+


রাজধানীর মোহাম্মদপুর নবোদয় হাউজিং থেকে মাহির মাহবুব অরথি (১৩) নামে সপ্তম শ্রেণির এক ছাত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। সোমবার সন্ধ্যায় ওই ছাত্রীর নিজ কক্ষ থেকে ফ্যানের সঙ্গে ঝুলন্ত অবস্থায় তার লাশ উদ্ধার করা হয়।

পুলিশের সুরতহাল প্রতিবেদন থেকে জানা যায়, সোমবার দুপুরে খাওয়ার পর ওই ছাত্রী নিজ কক্ষে ঘুমাতে যায়। পরে সন্ধ্যার দিকে নিহতের ভাই মুশফিক বোনের দরজা লাগানো দেখে তাকে ডাকাকাকি করে। কিন্তু কোনো সাড়া না পেয়ে তার বাবাকে ডেকে দরজা ভেঙে রুমে প্রবেশ করে ফ্যানের সঙ্গে ঝুলন্ত অবস্থায় বোনকে দেখতে পায়। পরে উদ্ধার করে শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন।

পুলিশ আরও জানায়, নিহত অরথি মোহাম্মদিয়া হাউজিংয়ে মাইলস্টোন স্কুলের সপ্তম শ্রেণির শিক্ষার্থী। অরথি বিভিন্ন সময় বন্ধুদের সঙ্গে বাইরে ঘুরতে যেত। এ বিষয়ে তাকে নিষেধ করা হলে অভিমানে গলায় ফাঁস দিয়েছে।

নিহতে বড় ভাই মুশফিক রহমান জানান, আমার মা কয়েক বছর আগে মারা গেছে। সে বিভিন্নভাবে মন খারাপ করে থাকত এবং বিভিন্ন সময় বাইরে যেত এ বিষয়ে তাকে নিষেধ করা হত। তবে কোন কারণে সে এ কাজ করল তা বুঝতে পারছি না।

নিহত অরথির গ্রামের বাড়ি খুলনা জেলার সদর থানার টুটপাড়া এলাকায়। অরথি মোহাম্মদপুরের নবোদয় হাউজিংয়ে ১ নম্বর রোডের বি-ব্লকের পঞ্চম তলায় পরিবারের সঙ্গে থাকত।

এ বিষয়ে মোহাম্মদপুর থানার উপ-পরিদর্শক (এসআই) আলতাফ হোসেন বলেন, আমরা খবর পেয়ে রাত ৯টার দিকে শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালে যাই। সেখান থেকে মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য হাসপাতালের মর্গে পাঠানো হয়। এ ঘটনায় মোহাম্মদপুর থানায় একটি সাধারণ ডায়েরি (১৩২) করা হয়েছে। নিহতের মরদেহ মঙ্গলবার (১৭ মার্চ) ময়নাতদন্ত শেষে দুপুর ২ টায় পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।



আমার বার্তা/১৭ মার্চ ২০২০/জহির


আরো পড়ুন