শিরোনাম :

  • তাপমাত্রা বাড়বে ঢাকায়, কমবে কুয়াশা স্যামসাং চীন থেকে ভারতে ডিসপ্লে কারখানা সরিয়ে নিচ্ছে সম্মতিতে শারীরিক সম্পর্ক, সম্পর্ক ভাঙলেই বলে ধর্ষণ : কিরন্ময়ী নায়েক দুই গাড়ির সংঘর্ষে রাজস্থানে নিহত ১০
তুরাগে দুই নারীর ঝুলন্ত লাশ উদ্ধার
তুরাগ (ঢাকা) প্রতিনিধি:
০৭ ফেব্রুয়ারি, ২০২১ ১৮:১৭:০৫
প্রিন্টঅ-অ+

রাজধানীর তুরাগ থানাধীন  রাজাবাড়ী ও রানাভোলা এলাকা থেকে দুই নারীর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে তুরাগ থানা পুলিশ।  শনিবার দিনগত রাত সাড়ে ১১টার দিকে  রাজাবাড়ী চৌরাস্তা সংলগ্ন জৈনক জয়নাল আবেদীনের বাড়ীর ২য় তলার একটি কক্ষের জানালার সাথে ওড়না দ্বারা গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেন ওই কক্ষের ভাড়াটিয়া জান্নাতুল ফেরদৌস (২২) নামে এক নারী । অপরদিকে রাত সাড়ে ১২টায় তুরাগের রানা ভোলা এলাকার জৈনক গোলাম মোস্তফার বাড়ীর ৫ম তলার একটি কক্ষের ভাড়াটিয়া রেজওয়ানা হক শাম্মি (২৮) তার শয়ন কক্ষের ফ্যানের সাথে ওড়না দ্বারা গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেন।  রাত দেড়টা ও আড়াইটার দিকে নিহত দুই নারীর ঝুলন্ত লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে প্রেরন করেন  তুরাগ থানা পুলিশ । 


তুরাগ থানা পুলিশের উপপরিদর্শক গোবিন্দ চন্দ্র দাস জানান, নিহত জান্নাতুল ফেরদৌস ৫ই ফেব্রয়ারি একাই গ্রাম থেকে চাকরির উদ্দেশে রাজধানীর তুরাগে এসে জৈনক জয়নাল আবেদিনের বাড়ীর ২য় তলার একটি কক্ষ ভাড়া নেন । তার একদিন পরেই ওই নারী আত্মহত্যা করেন । নিহত জান্নাতুল ফেরদৌস চাঁদপুর জেলার কচুয়া থানার জগতপুর গ্রামের মৃত রুহুল আমীনের মেয়ে। অপরদিকে তুরাগ থানা পুলিশের উপপরিদর্শক শজল কান্তি রায় জানান, নিহত রেজওয়ানা হক শাম্মি তার স্বামী লিটু শেখের সাথেই রানা ভোলা এলাকায় জৈনক গোলাম মোস্তফার বাড়ীর ৫ম তলায়,  প্রায় ৩/৪ বছর ধরে ভাড়াটিয়া হিসেবে বসবাস করতো । তাদের ১০/১১ বছরের ইশান নামে একটি কন্যা সন্তান রয়েছে। শনিবার দিনগত  রাত সাড়ে ১২টার দিকে স্বামীর অনুপস্থিতিতে তাদের শয়ন কক্ষের ফ্যানের সাথে ওড়না দ্বারা গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেন তিনি। নিহত রেজওয়ানা হক শাম্মি বরিশাল জেলার উজিরপুর থানার শাহানুর গ্রামের মৃত আব্দুর রহিমের মেয়ে। ঘটনার সত্যতা নিশ্চিত করে তুরাগ থানার পরিদর্শক (তদন্ত) মোহাম্মদ সফিউল্লাহ জানান, এই ব্যাপারে থানায় পৃথক পৃথক অপমৃত্যু মামলা হয়েছে। মেডিক্যাল রিপোর্ট হাতে পাওয়ার পর পরবর্তী আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে । 


 

আরো পড়ুন