শিরোনাম :

  • তাপমাত্রা বাড়বে ঢাকায়, কমবে কুয়াশা স্যামসাং চীন থেকে ভারতে ডিসপ্লে কারখানা সরিয়ে নিচ্ছে সম্মতিতে শারীরিক সম্পর্ক, সম্পর্ক ভাঙলেই বলে ধর্ষণ : কিরন্ময়ী নায়েক দুই গাড়ির সংঘর্ষে রাজস্থানে নিহত ১০
ডেমরায় পুলিশের র‌্যালি অনুষ্ঠিত
ডেমরা প্রতিনিধি
১০ ফেব্রুয়ারি, ২০২১ ১৯:৩৭:০৯
প্রিন্টঅ-অ+

‘তথ্য দিন, সেবা নিন’ এ স্লোগানকে সামনে রেখে ও এলাকার সার্বিক শান্তিশৃঙ্খলা বজায় রাখতে  নাগরিক তথ্য সংগ্রহ পক্ষ-২০২১ ইং উপলক্ষ্যে রাজধানীর ডেমরায় পুলিশের র‌্যালি অনুষ্ঠিত হয়েছে। ডেমরা থানার উদ্যোগে বুধবার (১০ ফেব্রুয়ারি) দুপুরে ডেমরা পুলিশ ফাঁড়ি থেকে একটি র‌্যালি বের হয়ে এলাকার গরুত্বপূর্ণ সড়কগুলো প্রদক্ষিণ করে। র‌্যালিতে ডেমরার আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ ও সহযোগী অংগ সংগঠনের নেতাকর্মীরাসহ এলাকার সর্বস্তরের জনগন অংশ নেন। এ সময় উপস্থিত ছিলেন ওয়ারী জোনের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার দ্বীন মোহাম্মদ,  সহকারী পুলিশ কমিশনার (এসি-পেট্রোল) আবুল কালাম, ডেমরা থানার ওসি খন্দকার নাসির উদ্দিন, ইন্সপেক্টর (তদন্ত) ইসমাইল হোসেন, ইন্সপেক্টর অপারেশন মো. নূরে আলম সিদ্দীকি, ডেমরার ফাঁড়ির ইনচার্জ মো. আব্দুল কুদ্দুসসহ অন্যান্য পুলিশ সদস্যরা। 


র‌্যালিতে পুলিশ কর্মকর্তারা বলেন, এ র‌্যালির মাধ্যমে আমরা ডেমরা থানা এলাকার সকল বাড়ীর মালিক ও ভাড়াটিয়াদের তথ্য নিবন্ধন ফরম পূরণ করে পুলিশের কাছে জমা দেওয়ার জন্য আহবান জানাচ্ছি। এ লক্ষ্যে আমরা সকলের সহযোগীতাও কামনা করছি। আর নাগরিক তথ্য সংগ্রহ পক্ষ-২০২১ সফল হলে পুলিশ সহজেই অপরাধীদের চিহ্নিত করতে পারবে। সেই সঙ্গে এলাকার আইন শৃঙ্খলা পরিস্থিতি ভাল থাকবে এবং এলাকাবাসিও শান্তিতে বসবাস করতে পারবেন।  


 

আরো পড়ুন