শিরোনাম :

  • নয়াপল্টনে বিএনপির নেতাকর্মীদের সঙ্গে পুলিশের সংঘর্ষ জবানবন্দিতে বুলুসহ ১৫ বিএনপি নেতার নাম পেয়েছে পুলিশ সেনা অভ্যুত্থানবিরোধী বিক্ষোভে উত্তাল সুদান, সংঘর্ষে নিহত ৭দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষ, নিহত ২
মিরপুরে গলায় ফাঁস দিয়ে গৃহবধূর আত্মহত্যা
০২ আগস্ট, ২০২১ ১১:১৬:২১
প্রিন্টঅ-অ+

রাজধানীর মিরপুরে পল্লবী থানার একটি বাসায় স্বামী-স্ত্রীর কথা কাটাকাটির একপর্যায়ে স্ত্রী সালমা আক্তার (২৩) গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন।


রোববার (১ আগস্ট) দিবাগত রাত আড়াইটার দিকে এ ঘটনা ঘটে। অচেতন অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক সাড়ে তিনটার সময় মৃত ঘোষণা করেন।


নিহতের স্বামী মিন্টু জানান, তিন মাস আগে আমাদের পারিবারিকভাবে বিয়ে হয়। আমরা দুজনেই মিরপুরের একটি ইভেন্ট ম্যানেজমেন্ট ফার্মে চাকরি করি। গতরাতে পারিবারিক বিষয় নিয়ে কথা কাটাকাটির একপর্যায়ে রুমে গিয়ে রশি দিয়ে সিলিং ফ্যানের সঙ্গে গলায় ফাঁস দিয়ে সে আত্মহত্যা করে। পরে রশি কেটে দ্রুত ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।


তিনি আরও জানান, তাদের গ্রামের বাড়ি বরগুনা জেলার আমতলী থানার গোপখালী গ্রামে।


ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, মরদেহ ময়নাতদন্তের জন্য ঢামেক মর্গে রাখা হয়েছে। বিষয়টি সংশ্লিষ্ট থানাকে অবগত করা হয়েছে।


আমার বার্তা/গাজী আক্তার

আরো পড়ুন