শিরোনাম :

  • জবানবন্দিতে বুলুসহ ১৫ বিএনপি নেতার নাম পেয়েছে পুলিশ উখিয়ায় রোহিঙ্গা ক্যাম্পে সন্ত্রাসীদের গুলিতে নিহত ২দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষ, নিহত ২ আইসিসির সেরা হওয়ার দৌড়ে বাংলাদেশের নাসুম
রাজধানীতে লরিচাপায় মোটরসাইকেল আরোহী নিহত
১১ আগস্ট, ২০২১ ১১:৫৯:৫২
প্রিন্টঅ-অ+


রাজধানীর মোহাম্মদপুর থানাধীন গণভবনের বিপরীত পাশে লরিচাপায় এটি এম মোতাকাব্বির হোসেন (৪২) নামে এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন।

বুধবার (১১ আগস্ট) ভোর সোয়া ৪ টার দিকে এ দুর্ঘটনা ঘটে।

গুরুতর আহত অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

মোহাম্মদপুর থানার পুলিশের উপ-পরিদর্শ (এসআই) মো. সাইদ জানান, গণভবনের বিপরীত পাশের সড়কে এম মোতাকাব্বির হোসেন নামে একজন মোটরসাইকেল চালিয়ে যাওয়ার সময় একটি লরি দ্রুত গতিতে এসে তাকে চাপা দেয়। এতে তিনি চাকায় পিষ্ট হয়ে গুরুতর আহত হন। পরে ঢামেকে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

তিনি আরও জানান, লরিটি শনাক্তের চেষ্টা চলছে। নিহত ব্যক্তি মোহাম্মদপুরের চন্দ্রিমা উদ্যানের বি-ব্লকের ৫ নম্বর এলাকার একটি বাসায় থাকতেন। তার বাবার নাম আমিনুল ইসলাম।

ঢামেক পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া জানান, ভোরের দিকে মোহাম্মদপুর এলাকা থেকে গুরুতর আহত অবস্থায় এক ব্যক্তিকে উদ্ধার করে ঢামেকে নিয়ে আসলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। মরদেহ ময়নাতদন্তের জন্য ঢামেক মর্গে রাখা হয়েছে। বিষয়টি সংশ্লিষ্ট থানাকে অবগত করা হয়েছে।

আমার বার্তা/গাজী আক্তার


আরো পড়ুন