শিরোনাম :

  • নয়াপল্টনে বিএনপির নেতাকর্মীদের সঙ্গে পুলিশের সংঘর্ষ জবানবন্দিতে বুলুসহ ১৫ বিএনপি নেতার নাম পেয়েছে পুলিশ সেনা অভ্যুত্থানবিরোধী বিক্ষোভে উত্তাল সুদান, সংঘর্ষে নিহত ৭দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষ, নিহত ২
ঢাকা দক্ষিণে গণটিকার দ্বিতীয় ডোজ ২৮-৩০ মার্চ
২৮ মার্চ, ২০২২ ১০:৪৫:১২
প্রিন্টঅ-অ+

ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের (ডিএসসিসি) প্রতিটি ওয়ার্ড করোনার গণটিকা কর্মসূচির দ্বিতীয় ডোজ আজ সোমবার থেকে বুধবার পর্যন্ত দেয়া হবে। ডিএসসিসির ভারপ্রাপ্ত প্রধান স্বাস্থ্য কর্মকর্তা ডা. ফজলে শামসুল কবির স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।


বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে, করোনা টিকার প্রয়োগ ও বাস্তবায়ন বিষয়ক জাতীয় কমিটির সিদ্ধান্ত অনুযায়ী, ২৮ থেকে ৩০ মার্চ গণটিকার দ্বিতীয় ডোজ দেওয়া হবে।


এরই পরিপ্রেক্ষিতে ডিএসসিসির প্রতিটি ওয়ার্ডে ৯টি করে কেন্দ্র স্থাপন করে কার্যক্রম পরিচালনা করা হবে। সেই সঙ্গে প্রথম পর্বের মতো প্রতিটি ওয়ার্ড কাউন্সিলরের নেতৃত্বে এই কার্যক্রম পরিচালিত হবে।


ভারপ্রাপ্ত প্রধান স্বাস্থ্য কর্মকর্তা ডা. ফজলে শামসুল কবির জানিয়েছেন, ডিএসসিসির আঞ্চলিক নির্বাহী কর্মকর্তারা এ কার্যক্রম অঞ্চলভিত্তিক মনিটরিং করবেন। সেই সঙ্গে ডিএসসিসির স্বাস্থ্য বিভাগ এই কার্যক্রম সমন্বয় করবে।

আরো পড়ুন