শিরোনাম :

  • নয়াপল্টনে বিএনপির নেতাকর্মীদের সঙ্গে পুলিশের সংঘর্ষ জবানবন্দিতে বুলুসহ ১৫ বিএনপি নেতার নাম পেয়েছে পুলিশ সেনা অভ্যুত্থানবিরোধী বিক্ষোভে উত্তাল সুদান, সংঘর্ষে নিহত ৭দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষ, নিহত ২
রামপুরায় বিদ্যুৎস্পৃষ্টে ভ্যানচালকের মৃত্যু
৩০ মার্চ, ২০২২ ১১:৩৬:১৩
প্রিন্টঅ-অ+

রাজধানীর রামপুরা টিভি সেন্টারের বিপরীত পাশে গতকাল মঙ্গলবার বিকেল সাড়ে তিনটার দিকে একটি পোশাক কারখানায় থাই অ্যালুমিনিয়ামের কিছু মালামাল ওপরে ওঠানোর সময় বিদ্যুৎস্পৃষ্টে ভ্যানচালক মেহেদী হাসান (৩৫) নিহত হয়েছেন।


অচেতন অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক সাড়ে চারটার দিকে মৃত ঘোষণা করেন।


মেহেদী হাসানকে ঢামেকে নিয়ে আসা গার্মেন্টস কর্মী আব্দুল্লাহ জানান, মেহেদী তার ভ্যানে করে পোশাক কারখানার জন্য থাই অ্যালুমিনিয়ামের কিছু মালামাল নিয়ে আসেন। ওই মালগুলো কারখানার চারতলায় ওঠানোর সময় বিদ্যুৎস্পৃষ্ট হন তিনি। পরে তাকে অচেতন অবস্থায় উদ্ধার করে ঢামেক হাসপাতালে নিয়ে আসলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।


নিহত মেহেদী পটুয়াখালীর সদর উপজেলার পূর্ব আউলিয়াপুর গ্রামের মো. মিলন মোল্লার ছেলে। তিনি রাজধানীর রামপুরার উলন এলাকায় থেকে ভ্যান চালিয়ে জীবিকা নির্বাহ করতেন।


ঢামেক হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া জানান, মরদেহ ময়নাতদন্তের জন্য ঢামেক মর্গে রাখা হয়েছে। বিষয়টি সংশ্লিষ্ট থানায় অবগত করা হয়েছে।

আরো পড়ুন