শিরোনাম :

  • নয়াপল্টনে বিএনপির নেতাকর্মীদের সঙ্গে পুলিশের সংঘর্ষ জবানবন্দিতে বুলুসহ ১৫ বিএনপি নেতার নাম পেয়েছে পুলিশ সেনা অভ্যুত্থানবিরোধী বিক্ষোভে উত্তাল সুদান, সংঘর্ষে নিহত ৭দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষ, নিহত ২
খিলগাঁওয়ে সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেল আরোহী নিহত
৩০ মার্চ, ২০২২ ১১:৩৭:২২
প্রিন্টঅ-অ+

রাজধানীর খিলগাঁও এলাকার ফরাজী হাসপাতালের সামনে গত সোমবার রাত ১২টার দিকে সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেল আরোহী সাইফুল ইসলাম (৩৬) নিহত হয়েছেন।


তাকে আহত অবস্থায় উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।


নিহত সাইফুল ইসলামের স্ত্রী সাবিনা আক্তার বলেন, আমার স্বামী ইউএস-বাংলা গ্রæপের ক্যাটারিংয়ে চাকরি করেন। রাতে ডিউটি শেষে ডেমরার বাসায় ফেরার সময় অজ্ঞাত একটি গাড়ির ধাক্কায় গুরুতর আহত হয়। পরে আমি তাকে ঢাকা মেডিকেলে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।


তিনি আরও বলেন, আমার ১০ বছরের এক ছেলে রয়েছে। সে চতুর্থ শ্রেণির ছাত্র। আমাদের বাসা ডেমরা স্টাফ কোয়াটারের আমতলা এলাকায়।


বিষয়টি নিশ্চিত করে খিলগাঁও থানার পরিদর্শক (তদন্ত) সুজিত কুমার সাহা বলেন, আমরা খবর পেয়ে ঢাকা মেডিকেলে একটি টিম পাঠিয়েছি। সুরতহাল প্রতিবেদন তৈরি করে মরদেহ ময়নাতদন্তের জন্য ঢামেক মর্গে পাঠানো হয়েছে। তিনি আরও বলেন, কোন গাড়ির ধাক্কায় তিনি নিহত হয়েছেন সেটি শনাক্তের চেষ্টা চলছে।

আরো পড়ুন