শিরোনাম :

  • নয়াপল্টনে বিএনপির নেতাকর্মীদের সঙ্গে পুলিশের সংঘর্ষ জবানবন্দিতে বুলুসহ ১৫ বিএনপি নেতার নাম পেয়েছে পুলিশ সেনা অভ্যুত্থানবিরোধী বিক্ষোভে উত্তাল সুদান, সংঘর্ষে নিহত ৭দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষ, নিহত ২
রাজধানীতে বিদ্যুৎস্পৃষ্টে দু’জনের মৃত্যু
০৩ এপ্রিল, ২০২২ ১২:১৬:৪৬
প্রিন্টঅ-অ+

রাজধানীর ওয়ারী থানার কাপ্তানবাজার ও লালবাগ এলাকায় বিদ্যুৎস্পৃষ্টে মোহাম্মদ জুয়েল ও মোহাম্মদ মজনু নামে দু’জনের মৃত্যু হয়েছে। গতকাল শনিবার দুপুরে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের সূত্র এ তথ্য জানিয়েছে।


মৃত জুয়েলের চাচাতো ভাই আমির হোসেন জানান, আমার চাচাতো ভাই জুয়েল কাপ্তানবাজারের রমনা বিল্ডিংয়ের ৩০ নম্বর মুরগির দোকানে কাজ করতেন। গতকাল শনিবার ভোর ৪টার দিকে মুরগি ড্রেসিং করার সময় বিদ্যুৎস্পৃষ্ট হন। পরে তাকে অচেতন অবস্থায় উদ্ধার করে দ্রæত ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসার পরে চিকিৎসক ওই তাকে মৃত ঘোষণা করেন।


নিহত জুয়েল চট্টগ্রাম জেলার স›দ্বীপ থানার মোহাম্মদ ইদু মিয়ার ছেলে। তিনি কাপ্তান বাজার রমনা বিল্ডিংয়ে থাকতেন। সাত ভাই পাঁচ বোন তিনি ছিলেন সবার মধ্যে ছোট।


এছাড়াও শুক্রবার রাজধানীর লালবাগ আজিমপুর নিউ পল্টন এলাকায় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মোহাম্মদ মজনু নামের এক বিদ্যুৎ মিস্ত্রির মৃত্যু হয়েছে। মৃত মজনুর সহকর্মী সুমন জানান, লালবাগ আজিমপুর নিউ পল্টন ৬৩/৬৪ নম্বরের একটি বাসায় বিদ্যুতের কাজ করার সময় বিদ্যুৎস্পৃষ্ট হয়। পরে তাকে অচেতন অবস্থায় উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে আসার পর চিকিৎসক শুক্রবার রাত সাড়ে আটটার দিকে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।


ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ ফাঁড়ির পরিদর্শক মো. বাচ্চু মিয়া তাদের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেন।

আরো পড়ুন