শিরোনাম :

  • নয়াপল্টনে বিএনপির নেতাকর্মীদের সঙ্গে পুলিশের সংঘর্ষ জবানবন্দিতে বুলুসহ ১৫ বিএনপি নেতার নাম পেয়েছে পুলিশ সেনা অভ্যুত্থানবিরোধী বিক্ষোভে উত্তাল সুদান, সংঘর্ষে নিহত ৭দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষ, নিহত ২
দক্ষিণখানে দুই অটোরিকশা চালকের বিবাদে একজনের মৃত্যু
১০ এপ্রিল, ২০২২ ১২:৫০:৫৮
প্রিন্টঅ-অ+

রাজধানীর দক্ষিণখানে দুই অটোরিকশা চালকের মধ্যে মারামারির ঘটনায় শিপন মিয়া (৩৮) নামে একজন মারা গেছেন। এ ঘটনায় অপর অটোচালক শাকিলকে আটক করেছে পুলিশ।


গতকাল শনিবার দুপুর ১২টার দিকে দেওয়ান পাড়া এলাকার রাস্তায় মারামারির এই ঘটনা ঘটে। পরে শিপনকে আহত অবস্থায় উত্তরায় একটি মেডিক্যাল কলেজের হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। 


দক্ষিণখান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মামুনুর রহমান জানান, শিপন ও শাকিল দুইজনই অটোরিকশা চালক। দক্ষিণখানের দেওয়ানপাড়া এলাকায় অটোরিকশা সাইড দেয়াকে কেন্দ্র করে তাদের মধ্যে হাতাহাতি হয়। এতে অটোচালক শিপন অচেতন হয়ে পড়লে তাকে উত্তরার একটি হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।


তিনি আরও জানান, এ ঘটনায় শাকিলকে আটক করা হয়েছে। বিস্তারিত জানার চেষ্টা চলছে। আইনি প্রক্রিয়া শেষে  মরদেহ ময়নাতদন্তের জন্য শহীদ সোহরাওয়ার্দী মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হবে।

আরো পড়ুন