শিরোনাম :

  • নয়াপল্টনে বিএনপির নেতাকর্মীদের সঙ্গে পুলিশের সংঘর্ষ জবানবন্দিতে বুলুসহ ১৫ বিএনপি নেতার নাম পেয়েছে পুলিশ সেনা অভ্যুত্থানবিরোধী বিক্ষোভে উত্তাল সুদান, সংঘর্ষে নিহত ৭দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষ, নিহত ২
পল্টনে ৩ মাদক বিক্রেতা গ্রেপ্তার
১৭ এপ্রিল, ২০২২ ১৩:৩৩:১৭
প্রিন্টঅ-অ+

রাজধানীর পল্টন এলাকা থেকে ইয়াবাসহ মাদকবিক্রেতা মো. আলী আকবর মিয়া, মো. রাব্বি হাসান নিলয় ও মো. নাজিম উদ্দিনকে গ্রেপ্তার করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশ (ডিএমপি) গোয়েন্দা মতিঝিল বিভাগ। গতকাল শনিবার এই তথ্য নিশ্চিত করেন  গোয়েন্দা পুলিশ।


গত শুক্রবার পল্টন মডেল থানার ডিআইটি এক্সটেনশন রোড এলাকা থেকে তাদের গ্রেপ্তার করে অবৈধ অস্ত্র উদ্ধার ও মাদক নিয়ন্ত্রণ টিম। এসময় তাদের থেকে ৩ হাজার পিস ইয়াবা উদ্ধার করা হয়।


অবৈধ অস্ত্র উদ্ধার ও মাদক নিয়ন্ত্রণ টিমের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার মো. আব্দুল্লাহ আল মামুন জানান, সংবাদ আসে কয়েকজন মাদকবিক্রেতা পল্টন ডিআইটি এক্সটেনশন রোডের একটি অফিসের মেইন গেইটের সামনে ইয়াবা বিক্রয় করার জন্য অবস্থান করছে। পরে সেখানে অভিযান চালিয়ে ৩ তিন হাজার পিস ইয়াবাসহ আকবর, রাব্বি ও নাজিমকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারদের প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায়- তারা পরস্পর যোগসাজশে কক্সবাজারসহ দেশের সীমান্ত থেকে ইয়াবা কিনে ঢাকা শহর ও আশপাশ এলাকায় বিক্রি করতেন। তাদের বিরুদ্ধে পল্টন থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা হয়েছে বলেও জানান তিনি।

আরো পড়ুন