শিরোনাম :

  • নয়াপল্টনে বিএনপির নেতাকর্মীদের সঙ্গে পুলিশের সংঘর্ষ জবানবন্দিতে বুলুসহ ১৫ বিএনপি নেতার নাম পেয়েছে পুলিশ সেনা অভ্যুত্থানবিরোধী বিক্ষোভে উত্তাল সুদান, সংঘর্ষে নিহত ৭দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষ, নিহত ২
রাজধানীতে তরুণীর মরদেহ উদ্ধার
২৪ এপ্রিল, ২০২২ ১২:৪১:২৫
প্রিন্টঅ-অ+

রাজধানীর সেগুনবাগিচায় তোপখানা রোড এলাকা থেকে তাসমিয়া তারমীন তাসমি (১৮) নামে এক তরুণীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। তোপখানা রোডের ওই বাসায় তার পালক বাবা-মার কাছে থাকতো সে।


গতকাল শনিবার দুপুরের দিকে পুলিশ সংবাদ পেয়ে তোপখানা রোডের নকশী হোম একটি ভবনের ১৪ তলা একটি ফ্ল্যাট থেকে পচনশীল ওই তরুণীর মরদেহ উদ্ধার করে। পরে আইনি প্রক্রিয়া শেষে মরদেহ ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে (ঢামেক) পাঠায়।


শাহবাগ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মওদুদ হাওলাদার জানান, তোপখানা রোডের ১৪ তলা থেকে ওই তরুণী মরদেহ উদ্ধার করা হয়। সে তার পালক বাবা-মার সঙ্গে ওই বাসায় থাকত। তার পালক বাবার নাম আবুল কাশেম।


তিনি আরও জানান, পরিবারের কাছ থেকে জানা গেছে- গত দু’দিন আগে তার রুমের দরজা বন্ধ করে দেয় তাসমি। পরে তার কোন সাড়াশব্দ ছিল না। আজকে দরজা ভেঙে ওই তরুণীর পচনশীল মরদেহ উদ্ধার করা হয়।


পরিবার জানিয়েছে, প্রায় সময় সে দরজা বন্ধ করে থাকতো, আবার বের হতো। এ কারণে তারা বুঝতে পারে নাই। পরে দুর্গন্ধ বের হলে পুলিশকে খবর দেওয়া হয়। তবুও বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে।

আরো পড়ুন