শিরোনাম :

  • নয়াপল্টনে বিএনপির নেতাকর্মীদের সঙ্গে পুলিশের সংঘর্ষ জবানবন্দিতে বুলুসহ ১৫ বিএনপি নেতার নাম পেয়েছে পুলিশ সেনা অভ্যুত্থানবিরোধী বিক্ষোভে উত্তাল সুদান, সংঘর্ষে নিহত ৭দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষ, নিহত ২
হত্যাচেষ্টা মামলার আসামিদের গ্রেফতারের দাবিতে মানববন্ধন
২৪ এপ্রিল, ২০২২ ১২:৪৫:১৯
প্রিন্টঅ-অ+

ঢাকার কেরানীগঞ্জ থানার চন্ডিপুর কাঁঠালতলী এলাকায় মধুসিটি নামক একটি হাউজিং কোম্পানির মালিক ভূমিদস্যু ও সন্ত্রাসী ছলিম উল্লাহ’র নির্দেশে মোজাম্মেল ও সোহেল নামের দুই ব্যক্তিকে হত্যার উদ্দেশ্যে হামলাকারী ও মামলার আসামিদের দ্রæত গ্রেপ্তার ও বিচারের দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়। গতকাল শনিবার দুপুরে জাতীয় প্রেসক্লাবের সামনে এলাকাবাসীর অংশগ্রহণে এ মানববন্ধন কর্মসূচি পালিত হয়।


বক্তারা বলেন, আলোচিত হামলাকারীদের নামে মামলা হওয়ার পরেও তারা পুলিশের সামনে দিয়ে চলাফেরা করছে পুলিশ তাদের গ্রেপ্তার করছেনা। আসামিরা মামলা হওয়ার পর থেকে উল্টো আমাদের বাড়িতে এসে আমাদের কে মেরে ফেলার হুমকি ধমকি দিচ্ছে এবং মামলা তুলে নেওয়ার হুমকি দিয়ে বেড়াচ্ছে, এতে আমরা আতঙ্কে আছি সন্ত্রাসীরা যে কোন সময় আমাদের প্রাণে মেরে ফেলবে। আমরা মাননীয় প্রধানমন্ত্রীর দৃষ্টি আকর্ষণ করছি তিনি যেন বিষয়টি আমলে এনে দ্রæত গ্রেপ্তার করার নির্দেশ দেন।


প্রসঙ্গত, গত ১৭ এপ্রিল রাত ৮টার দিকে মোজাম্মেল ও সোহেল কে হত্যা করার চেষ্টা করে কিন্তু স্থানীয়দের সহযোগিতায় তাদের হাসপাতালে পাঠালে সোহেল কিছুটা সুস্থ হয়ে বাড়ি ফিরে কিন্তু মোজাম্মেল ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছে। এ বিষয়ে কেরানীগঞ্জ মডেল থানায় সলিম উল্লাহ, শরীফ, নবী, আমজাদ, লোকমান, কাদির সহ ১৫ জনের নামকে একটি হত্যা চেষ্টা মামলা নং- ৪৬ দায়ের করা হয়। এখন পর্যন্ত কোন আসামি গ্রেপ্তার হয়নি।

আরো পড়ুন