শিরোনাম :

  • নয়াপল্টনে বিএনপির নেতাকর্মীদের সঙ্গে পুলিশের সংঘর্ষ জবানবন্দিতে বুলুসহ ১৫ বিএনপি নেতার নাম পেয়েছে পুলিশ সেনা অভ্যুত্থানবিরোধী বিক্ষোভে উত্তাল সুদান, সংঘর্ষে নিহত ৭দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষ, নিহত ২
রাজধানীতে সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেল চালক নিহত
২৫ এপ্রিল, ২০২২ ১১:৫৫:১০
প্রিন্টঅ-অ+

রাজধানীর কুর্মিটোলা জেনারেল হাসপাতালের সামনে গত শনিবার রাত আড়াইটার দিকে সড়ক দুর্ঘটনায় নাজমুল হক নয়ন (৩২) নামে মোটরসাইকেলের এক চালক নিহত হয়েছেন। গতকাল রোববার এ তথ্য নিশ্চিত করে পুলিশ।


নওগাঁ সদর উপজেলার আদর্শ দুর্গাপুর গ্রামের মৃত আব্দুল কুদ্দুসের ছেলে নাজমুল। পরিবার নিয়ে বাড্ডা আদর্শনগর এলাকায় থাকতেন।


ক্যান্টনমেন্ট থানার উপ-পরিদর্শক (এসআই) আনোয়ার হোসেন জানান, শনিবার রাত আড়াইটার দিকে দুর্ঘটনার খবর পান তিনি। পরে ঘটনাস্থলে গিয়ে মৃত অবস্থায় পাওয়া যায় নাজমুলকে। উত্তরা-১৩ নম্বর সেক্টর ও গুলশান-১ এ তার দুটি ফার্মেসি রয়েছে। রাতে উত্তরার ফার্মেসি বন্ধ করে গুলশানের ফার্মেসিতে যাচ্ছিলেন তিনি।


এসআই জানান, ধারণা করা হচ্ছে পথে কোনো যানবাহনের ধাক্কায় বা নিজেই নিয়ন্ত্রণ হারিয়ে সড়কে ছিটকে পড়েন। তার মাথায় হেলমেট ছিল না। এতে মাথায় গুরুতর আঘাত পেয়ে ঘটনাস্থলেই মৃত্যু হয় তার। মরদেহ শহীদ সোহরাওয়ার্দী মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে ময়নাতদন্তের পর তার স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে। এ ঘটনায় অপমৃত্যু মামলা হয়েছে।

আরো পড়ুন