শিরোনাম :

  • নয়াপল্টনে বিএনপির নেতাকর্মীদের সঙ্গে পুলিশের সংঘর্ষ জবানবন্দিতে বুলুসহ ১৫ বিএনপি নেতার নাম পেয়েছে পুলিশ সেনা অভ্যুত্থানবিরোধী বিক্ষোভে উত্তাল সুদান, সংঘর্ষে নিহত ৭দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষ, নিহত ২
দেড় হাজার পিস ইয়াবা পেটে নিয়ে ঢাকায় তিন নারী
২৫ এপ্রিল, ২০২২ ১২:০০:২৩
প্রিন্টঅ-অ+

রাজধানীর ডেমরা এলাকায় অভিযান চালিয়ে পাকস্থলীতে করে ইয়াবা পরিবহনের ঘটনায় তিনজন নারী মাদক কারবারিকে গ্রেফতার করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) গোয়েন্দা উত্তরা বিভাগ। তারা কক্সবাজার থেকে ইয়াবা পেটে নিয়ে বিক্রির উদ্দেশ্যে ঢাকায় এসেছিলেন।


গ্রেফতাররা হলেন- মোছা. তৈয়বা, মোছা. ইয়াসমিন ও অন্য একজন অপ্রাপ্ত বয়স্ক। গ্রেফতার তিনজনই কক্সবাজার জেলার বাসিন্দা।


গতকাল রোববার অভিযানে নেতৃত্ব দেওয়া গোয়েন্দা উত্তরা বিভাগের সহকারী পুলিশ কমিশনার শাহিদুল ইসলাম এ তথ্য জানান।


তিনি বলেন, তিনজন মাদক কারবারি কক্সবাজার থেকে ইয়াবা সংগ্রহ করে ডেমরা থানার গলাকাটা ব্রিজ এলাকায় অবস্থান করছে বলে তথ্য পাওয়া যায়। এমন তথ্যের ভিত্তিতে ওই স্থানে অভিযান চালিয়ে তাদের জিজ্ঞাসাবাদে জানা যায়, তারা কক্সবাজার থেকে বিক্রির উদ্দ্যেশ্যে ইয়াবা খেয়ে পেটের ভেতর করে ঢাকায় নিয়ে এসেছে। পরবর্তীতে তাদেরকে গ্রেফতার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে পাকস্থলীর ভেতর থেকে দেড় হাজার পিস ইয়াবা উদ্ধার করা হয়।


প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতাররা জানিয়েছে, সীমান্তবর্তী জেলা কক্সবাজার থেকে ইয়াবা কিনত তারা। ক্রয়কৃত ইয়াবা পলিথিন ও স্কচটেপ দিয়ে ছোট ছোট বলের মতো তৈরি করে খেয়ে পেটের ভেতরে তথা পাকস্থলীতে বহন করে ঢাকায় নিয়ে আসতো। এরপর মলত্যাগের মাধ্যমে অপসারণ করে ঢাকায় বিভিন্ন মাদক কারবারির কাছে বেশি লাভের আশায় বিক্রি করতো। গ্রেফতারদের বিরুদ্ধে শাহবাগ থানায় মামলা হয়েছে বলেও জানান এ গোয়েন্দা কর্মকর্তা।

আরো পড়ুন