শিরোনাম :

  • নয়াপল্টনে বিএনপির নেতাকর্মীদের সঙ্গে পুলিশের সংঘর্ষ জবানবন্দিতে বুলুসহ ১৫ বিএনপি নেতার নাম পেয়েছে পুলিশ সেনা অভ্যুত্থানবিরোধী বিক্ষোভে উত্তাল সুদান, সংঘর্ষে নিহত ৭দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষ, নিহত ২
মতিঝিলে আবাসিক হোটেলে যুবকের লাশ
৩০ এপ্রিল, ২০২২ ১১:৪৬:০৫
প্রিন্টঅ-অ+

রাজধানীর দক্ষিণ কমলাপুরে একটি আবাসিক হোটেল থেকে ইব্রাহীম খলিলের (১৯) লাশ উদ্ধার করেছে মতিঝিল থানার পুলিশ। গতকাল শুক্রবার ঘটনার সত্যতা নিশ্চিত করে পুলিশ।


এর আগে, গত বৃহস্পতিবার রাতে দক্ষিণ কমলাপুরে শাহপরান আবাসিক হোটেলে থেকে লাশটি উদ্ধার করা হয়। পরে ময়নাতদন্তের জন্য সেটি ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালের মর্গে পাঠায় পুলিশ।


মতিঝিল থানার ডিউটি অফিসার (এসআই) মুক্তার হোসেন জানান, গত ২৭ তারিখ রাতে ওই যুবক হোটেলের ২১৭ নম্বর কক্ষ ভাড়া করে সেখানে ওঠে। পরে হোটেল কর্মচারীরা তার কোনো সাড়াশব্দ না পেয়ে সন্দেহ হলে থানায় খবর দেয়। এরপর বৃহস্পতিবার রাতে ওই কক্ষের দরজা ভেঙে ফ্যানের সঙ্গে গলায় ফাঁস লাগানো অবস্থায় ইব্রাহিমের লাশ উদ্ধার করা হয়। তার শরীরে কোনো আঘাতের চিহ্ন নেই।


তিনি বলেন, দুই দিন আগে তিনি বাড়ি থেকে নিখোঁজ হয়েছিলেন বলে স্বজনরা জানিয়েছেন। প্রাথমিকভাবে এটি আত্মহত্যা বলে ধারণা করা হচ্ছে। তবে বিস্তারিত তদন্ত চলছে।


এদিকে ইব্রাহিম খলিলের মামা মো. ইউসুফ জানান, তার বাড়ি নোয়াখালীর সেনবাগ উপজেলার কেশারপা গ্রামে। বাবার নাম তাজুল ইসলাম। কমলাপুরে একটি ইলেকট্রিক দোকানে কাজ করতেন তিনি। থাকতেন একটি মেস বাসায়। অবিবাহিত ছিলেন ইব্রাহিম। কি কারণে হোটেলে উঠেছিলেন তিনি এবং আত্মহত্যার কারণ সম্পর্কে কিছু জানাতে পারেনি।

আরো পড়ুন