শিরোনাম :

  • নয়াপল্টনে বিএনপির নেতাকর্মীদের সঙ্গে পুলিশের সংঘর্ষ জবানবন্দিতে বুলুসহ ১৫ বিএনপি নেতার নাম পেয়েছে পুলিশ সেনা অভ্যুত্থানবিরোধী বিক্ষোভে উত্তাল সুদান, সংঘর্ষে নিহত ৭দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষ, নিহত ২
বাড্ডা থেকে ৫২ লিটার চোলাই মদসহ মাদক ব্যবসায়ী আটক
০৮ মে, ২০২২ ১১:৪৩:৩৬
প্রিন্টঅ-অ+

রাজধনীর বাড্ডা থেকে ৫২ লিটার দেশীয় চোলাই মদসহ ১ মাদক ব্যবসায়ী আটক করেছে র‌্যাব।


র‌্যাব-৩ গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে, কতিপয় মাদক ব্যবসায়ী চক্রের সদস্য ঢাকা মহানগরীর বাড্ডা থানাধীন মধ্যে বাড্ডা পুরাতন জামে মসজিদের উত্তর পাশে অবৈধ মাদকদ্রব্য দেশী চোলাই মদ বিক্রির জন্য অবস্থান করছে। উক্ত সংবাদের ভিত্তিতে র‌্যাব-৩ এর আভিযানিক দল গত শুক্রবার রাত ৯টা ২৫ মিনিটের দিকে ঢাকা মহানগরীর বাড্ডা থানাধীন এলাকায় একটি বিশেষ অভিযান পরিচালনা করে মাদক ব্যবসায়ী শাকিল আহম্মেদকে গ্রেফতার করতে সক্ষম হয়। স্বাক্ষীদের উপস্থিতিতে ধৃত আসামিকে তল্লাশি করে তার কাছ থেকে ২ টি প্লাস্টিকের জারিকেন ভর্তি অভিনব কায়দায় লুকানো অবস্থায় ৫২ লিটার দেশী চোলাই মদ উদ্ধার করা হয়।


প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃত আসামি তার কৃতকর্মের বিষয়টি স্বীকার করে এবং দীর্ঘদিন ধরে ঢাকা মহানগরীর বাড্ডা থানাধীন এলাকা থেকে অবৈদ মাদকদ্রব্য দেশীয় তৈরী চোলাইমদ ক্রয় করে নিজের হেফাজতে রেখে ঢাকার বিভিন্ন স্থানে বিক্রয় করে আসছে বলে জানায়। ধৃত আসামির বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।

আরো পড়ুন