শিরোনাম :

  • নয়াপল্টনে বিএনপির নেতাকর্মীদের সঙ্গে পুলিশের সংঘর্ষ জবানবন্দিতে বুলুসহ ১৫ বিএনপি নেতার নাম পেয়েছে পুলিশ সেনা অভ্যুত্থানবিরোধী বিক্ষোভে উত্তাল সুদান, সংঘর্ষে নিহত ৭দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষ, নিহত ২
রাজধানীতে অজ্ঞান পার্টির খপ্পরে দুই ব্যবসায়ী
১৩ মে, ২০২২ ১৪:০৯:৩৩
প্রিন্টঅ-অ+

রাজধানীর মতিঝিল ও গুলিস্তানে অজ্ঞান পার্টির খপ্পরে পড়ে প্রায় পাঁচ লাখ টাকা খোয়ালেন দুই ব্যবসায়ী। ভুক্তভোগীরা হলেন, গার্মেন্টস এক্সেসরিজ ব্যবসায়ী মো. মিজানুর রহমান (৫০) ও গার্মেন্টসের মেশিনের পার্টস ব্যবসায়ী মো. ফরিদ শেখ (৩৭)।  বুধবার সন্ধ্যায় অবস্থায় তাদের উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে আসা হয়।


ভুক্তভোগী মিজানুর রহমানের ভাই মহিবুর রহমান বলেন, আমার ভাই এক সপ্তাহ আগে বিদেশ থেকে এসেছেন। দেশে এসে গার্মেন্টস এক্সেসরিজের ব্যবসা শুরু করেছেন। বিকেলে মতিঝিলের একটি ব্যাংক থেকে তিন লাখ টাকা উঠিয়ে সিএনজিতে করে মগবাজার বাসায় ফিরছিলেন। 


এ সময় প্রতারক চক্র সুকৌশলে তাকে অজ্ঞান করে তার টাকা নিয়ে যায়। পরে আমরা খবর পেয়ে অচেতন অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেলে নিয়ে আসি। তিনি এখন মেডিসিন বিভাগে ভর্তি আছেন।


আরেক ভুক্তভোগী মো. ফরিদ শেখের ভাই আহাদ শেখ  বলেন, আমার ভাই গুলিস্তানের ফুলবাড়িয়া মার্কেটে গার্মেন্টস মেশিনের পার্টসের ব্যবসা করেন। ভাই মিরপুর থেকে মাল কিনতে যাওয়ার জন্য দিশারী পরিবহনে রওনা করেন। বাসেই অজ্ঞান পার্টি তার এক লাখ ৬৩ হাজার টাকা নিয়ে গেছে। অচেতন অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেলের জরুরি বিভাগে নিয়ে আসি।  


ঢামেক হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ পরিদর্শক বাচ্চু মিয়া  বলেন, মতিঝিল ও গুলিস্তান থেকে অজ্ঞান পার্টির খপ্পরে পড়া দুজন ঢাকা মেডিকেলে এসেছেন। তাদের একজন মেডিসিন বিভাগে ভর্তি, আরেকজন মোটামুটি সুস্থ।

আরো পড়ুন