শিরোনাম :

  • জবানবন্দিতে বুলুসহ ১৫ বিএনপি নেতার নাম পেয়েছে পুলিশ উখিয়ায় রোহিঙ্গা ক্যাম্পে সন্ত্রাসীদের গুলিতে নিহত ২দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষ, নিহত ২ আইসিসির সেরা হওয়ার দৌড়ে বাংলাদেশের নাসুম
পদ্মা সেতু উদ্বোধন উপলক্ষে উত্তরায় আনন্দ মিছিল
নিউজ ডেস্ক:
২৮ জুন, ২০২২ ২০:১৫:০১
প্রিন্টঅ-অ+

নেতাকর্মীদের ব্যাপক উৎসাহ, আনন্দ ও উদ্দীপনার মধ্য দিয়ে, “পদ্মা সেতু নির্মাণ- শেখ হাসিনার অবদান, পদ্মা সেতু উদ্বোধন- দেশবাসীর স্বপ্ন পূরণ” স্লোগান নিয়ে পদ্মা সেতু উদ্বোধন উপলক্ষে রাজধানীর উত্তরায় আনন্দ মিছিল হয়েছে । ২৮শে জুন মঙ্গলবার  বিকেলে স্থানীয় আওয়ামী লীগের উদ্যোগে দলীয় ও অংগ সংগঠনের নেতা-কর্মীদের অংশ গ্রহণে, ব্যানার ও ফেস্টুন নিয়ে একটি বর্ণাঢ্য আয়জনে আনন্দ মিছিলটি উত্তরার হাউজ বিল্ডিং এলাকা থেকে শুরু হয়ে জসিম উদ্দিন এলাকা ঘুরে আজমপুর এসে এক সংক্ষিপ্ত আলোচনা সভার মাধ্যমে সমাপ্ত হয়।


উক্ত আলোচনা সভায় ঢাকা ১৮ আসনের সংসদ সদস্য আলহাজ হাবিব হাসান এম পি বলেন, শেখ হাসিনার হাত ধরে দেশ দুর্বার গতিতে এগিয়ে যাচ্ছে। দেশের মানুষ স্বপ্ন দেখতে শিখেছে। মানুষের স্বপ্ন বাস্তবায়নে আওয়ামী সরকার কাজ করছে। বঙ্গবন্ধুর দেখানো পথে অপ্রতিরোধ্য গতিতে দেশকে এগিয়ে নিচ্ছে প্রধানমন্ত্রী শেখ হাসিনা। আওয়ামী লীগ ক্ষমতায় আসলেই দেশের উন্নয়ন হয়। মেগা প্রকল্প হয়, জিডিপি বাড়ে, মানুষের ভাগ্য পরিবর্তনের সুযোগ সৃষ্টি হয়। পদ্মা সেতুর উদ্বোধন দেশের মানুষের ভাগ্য পরিবর্তন ও সামগ্রিক উন্নয়নের উৎকৃষ্ট উদাহরণ। পদ্মা সেতু তারই এক উজ্জ্বল দৃষ্টান্ত। পদ্মা সেতু শুধু ভৌগলিক সীমানায় দুই পারকে যুক্ত করেনি, এই সেতু আমাদের স্বপ্নকে প্রসারিত করেছে। এই সেতু বৈশ্বিক যোগাযোগের ক্ষেত্র তৈরী করেছে। এর মাধ্যমে বাংলাদেশ বৈশ্বিক যোগাযোগের কেন্দ্রবিন্দুতে পরিনত হয়েছে। তিনি আরও বলেন, পদ্মা সেতুর কারণে দেশবাসীর ভাগ্যের পরিবর্তন ঘটবে। অনেক বেকারত্ব ঘুচবে এবং অর্থনৈতিকভাবে মানুষ সাবলম্বী হবে। সভায় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনাকে ঢাকা ১৮ আসন এর পক্ষ থেকে শুভেচ্ছা ও অভিনন্দন জানানো হয়।


 

আরো পড়ুন