শিরোনাম :

  • জবানবন্দিতে বুলুসহ ১৫ বিএনপি নেতার নাম পেয়েছে পুলিশ উখিয়ায় রোহিঙ্গা ক্যাম্পে সন্ত্রাসীদের গুলিতে নিহত ২দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষ, নিহত ২ আইসিসির সেরা হওয়ার দৌড়ে বাংলাদেশের নাসুম
কামরাঙ্গীরচরে বিদ্যুতের খুটিতে যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার
এফ এইচ সবুজ, লালবাগ
০৬ আগস্ট, ২০২২ ১৮:৪৯:১৬
প্রিন্টঅ-অ+

রাজধানীর কামরাঙ্গীরচরে জাতীয় গ্রিডের বৈদ্যুতিক টাওয়ারে ঝুলন্ত অবস্থায় এক যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ। শনিবার (৬ আগষ্ট)  সকালে কামরাঙ্গীরচর হাসপাতাল সংলগ্ন কুড়ার ঘাট মাঠ থেকে আকবর হোসেন (২১) নামে একটি মরদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠান এবং অপমৃত্যু মামলা দায়ের করেন কামরাঙ্গীরচর থানা পুলিশ। 


জানা যায়, নিহত যুবক মোঃ আকবর হোসেন (২১) সুনামগঞ্জ জেলার জগন্নাথপুর উপজেলার সৈয়দপুর গ্রামের মৃত আঃ কাদিরের ছেলে। সে কামরাঙ্গীরচর আহসানবাগ ভান্ডারী গলীর সিরাজ সাহেবের ভাড়াটিয়া ছিল।


নিহতের ভাই শাহিন জানান, ভাড়ায় অটোরিকশা চালাতো আকবর। শুক্রবার রিকশা নিয়ে বের হয়ে রাতে আর বাড়ি ফেরেনি। গতকাল রাতে তার সাথে কথা বলার পর কুড়ারঘাট থেকে নিখোঁজ হয় আকবর, তারপর অনেক খোজাখুজি করে না পেয়ে বাড়িতে চলে যায় সে। সকালে পুলিশ জানায় মৃতুর খবর। 


এ ব্যপারে কামরাঙ্গীরচর থানার অফিসার ইনচার্জ মোঃ মোস্তাফিজুর রহমান মৃত্যুর খবর নিশ্চিত করে জানান। সে সুইসাইড করেছে, এটা প্রাথমিক ধারণা আমাদের। আমরা পোস্টমর্ডান এর জন্য পাঠিয়েছি। পোস্টমর্ডান রিপোর্ট পেলে আমরা জানতে পারবো। এর আগে তার একটা রিকশা মিসিং ছিলো। তখন রিকশার যে মালিক তখন তাকে ২৫, ০০০ টাকা ধার্য করেছিলো। সে টাকা দিতে পারেনি বলে হয়তো তার একটা কষ্ট ছিলো, গরীব মানুষ। পরের রিকশাটা আবার কোথাও মিসিং করেছে কিনা, সে জন্য সে সুইসাইড করতে পারে। মানশিকভাবে ভারসাম্য হারিয়ে সে এমনটা করতে পারে বলে জানান তিনি। এ ঘটনায় কামরাঙ্গীরচর থানায় একটি অপমৃত্যুর মামলা দায়ের করেন নিহতের ভাই শাহিন।

আরো পড়ুন