শিরোনাম :

  • রাজধানীতে ট্রাকের ধাক্কায় বৃদ্ধ নিহত জবানবন্দিতে বুলুসহ ১৫ বিএনপি নেতার নাম পেয়েছে পুলিশ উখিয়ায় রোহিঙ্গা ক্যাম্পে সন্ত্রাসীদের গুলিতে নিহত ২দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষ, নিহত ২
রাজধানীর ৫৭নং ওয়ার্ডে বঙ্গবন্ধু'র শাহাদতবার্ষিকীকে ব্যাতিক্রম আয়োজন
এফ এইচ সবুজঃ
১৫ আগস্ট, ২০২২ ২০:৫৬:১২
প্রিন্টঅ-অ+

হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি স্বাধীনতার মহান স্থপতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৭তম শাহাদতবার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষ্যে দক্ষিণ সিটি কর্পোরেশনের ৫৭নং ওয়ার্ড কাউন্সিলর হাজী মোঃ সাইদুল মাদবর ব্যাতিক্রম আয়োজন করে দিবসটি উদযাপন করেছেন।


সোমবার (১৫ আগষ্ট) দুপুর ৩টায় ওয়ার্ডের আশ্রাফাবাদ উচ্চ বিদ্যালয় প্রাঙ্গনে আলোচনা সভা, দোয়া মাহফিল, দুস্থ ও অসহায়দের মাঝে বস্ত্র ও খাবার বিতরণের আয়োজন করা হয়। দিবসটি উপলক্ষে বঙ্গবন্ধু ও তার পরিবারের সদস্যদের রুহের মাগফেরাত কামনা করে দুস্থ ও অসহায়দের খাবার ও ৫০০জন নারীর মাঝে শাড়ী বিতরণ করেন। 


অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ঢাকা ২ আসনের সংসদ সদস্য এ্যাড কামরুল ইসলাম। 


এ সময় তিনি বলেন, যারা দেশকে অস্থিতিশীল করতে চায়, তাদের বিরুদ্ধে রাজনৈতিকভাবে প্রতিরোধ গড়ে তোলতে হবে।


প্রসঙ্গত, পঁচাত্তরের এই দিনে নরপিশাচরা শুধু বঙ্গবন্ধুকেই নয়, হত্যা করেছিল একটি দেশের ভবিষ্যৎ ও অগ্রযাত্রাকে।


কাউন্সিলর জানান, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৭তম শাহাদাতবার্ষিকী ও জাতীয় শোক দিবসে উনার রুহের মাগফিরাতের জন্য দোয়া মাহফিল ও আমার সামর্থ্য অনুযায়ী অসহায় দুস্থদের মাঝে বস্ত্র ও খাবার বিতরণ করেছি।

আরো পড়ুন