শিরোনাম :

  • রাজধানীতে ট্রাকের ধাক্কায় বৃদ্ধ নিহত জবানবন্দিতে বুলুসহ ১৫ বিএনপি নেতার নাম পেয়েছে পুলিশ উখিয়ায় রোহিঙ্গা ক্যাম্পে সন্ত্রাসীদের গুলিতে নিহত ২দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষ, নিহত ২
রাজধানীতে দুর্বৃত্তের ছুরিঘাতে যুবক খুন
নগর প্রতিবেদক
১৭ আগস্ট, ২০২২ ২০:০১:০৮
প্রিন্টঅ-অ+

যাত্রাবাড়ীতে র্দুবৃত্তদের ছুরিঘাতে আবু বক্কর সিদ্দিক হাবু নামের এক যুবক খুন হয়েছে। মঙ্গলবার (১৬ আগষ্ট) যাত্রাবাড়ীর শহীদ ফারুক রোডে এ ঘটনা ঘটে। এ ঘটনায় নিহতের ভাই এগারো জনকে আসামি করে যাত্রাবাড়ী থানায় একটি হত্যা মামলা দায়ের করেছেন।


নিহত আবু বক্কর সিদ্দিক হাবু শরিয়তপুরের ডামুড্যা থানাধীন নান্দ্রা গ্রামের মৃত আলী আহমেদের ছেলে। সে দক্ষিণ যাত্রাবাড়ীর নবীনগরে একটি বাড়িতে ভাড়া থাকতেন। সে যাত্রাবাড়ী থানাধীন ৫০ নং ওয়ার্ডের একটি ইউনিট আওয়ামী লীগের নেতা।


নিহতের ভাই বাচ্চু মিয়া জানান, আমার ভাই ও তার বন্ধু রুবেল ব্যবসায়ী কাজকর্ম শেষ করে বাড়ির উদ্দেশ্যে রাত পৌনে আটটায় যাত্রাবাড়ীর শহীদ ফারুক রোডের নিরালা হার্ডওয়্যারের সামনে পৌঁছালে ফুটপাতের অবৈধ বিদ্যুৎ ব্যবহার করিয়া টাকা উত্তোলন সংক্রান্তের জের ধরে প্রত্যেকের হাতে থাকা ধারালো দেশীয় অস্ত্র, চাপাতি ও সুইচ গিয়ার দিয়ে এলোপাথাড়ীভাবে কুপিয়ে গুরুতর আহত  করে পালিয়ে যায়। পরে তাকে হাসপাতালে নেওয়া হলে সে মারা যান।


এ বিষয়ে যাত্রাবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জানান, নিহতের ভাই বাদী হয়ে একটি হত্যা মামলা দায়ের করেছেন। আসামিদের গ্রেফতারের চেষ্টা চলছে, এখনো ধরতে পারিনি।

আরো পড়ুন