শিরোনাম :

  • রাজধানীতে ট্রাকের ধাক্কায় বৃদ্ধ নিহত জবানবন্দিতে বুলুসহ ১৫ বিএনপি নেতার নাম পেয়েছে পুলিশ উখিয়ায় রোহিঙ্গা ক্যাম্পে সন্ত্রাসীদের গুলিতে নিহত ২দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষ, নিহত ২
মিরপুরে যথাযোগ্য মর্যাদায় শোক দিবস পালন
নগর প্রতিবেদক
১৭ আগস্ট, ২০২২ ২০:১৯:৪০
প্রিন্টঅ-অ+

পল্লবী ও রুপনগর থানা আওয়ামী লীগের উদ্যোগে যথাযোগ্য মর্যাদায় ও নানা আয়োজনে বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমানের ৪৭তম শাহাদাৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস পালিত হয়েছে।


আজ সোমবার ১৫ আগস্ট জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তার পরিবারসহ শাহাদতবরণ কারী সকল শহীদের রূহের মাগফিরাত কামনা করে রাজধানীর মিরপুরের পল্লবী ও রুপনগর আওয়ামী লীগসহ অঙ্গ সংগঠনগুলো দোয়া আয়োজন করে। 


মহানগর উত্তর আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব বজলুর রহমান এবং ঢাকা ১৬ আসনের এমপি, পল্লবী থানা আওয়ামী লীগের সাবেক সভাপতি ইলিয়াস উদ্দিন মোল্লা উপস্থিতিতে এ দোয়া অনুষ্ঠিত হয়।


আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনের পক্ষ থেকে দিবসটি যথাযোগ্য মর্যাদায় পালন উপলক্ষে সোমবার সকাল থেকেই এসব কর্মসূচি করেন পল্লবী ও রুপনগর আওয়ামীলীগ সহ অঙ্গ সংগঠনগুলো।


পল্লবী থানা আওয়ামী লীগের সাবেক সভাপতি ইলিয়াস উদ্দিন মোল্লা জানান, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তার সাথে শাহাদতবরণকারী সকল শহীদের রূহের মাগফিরাত কামনায় শোকাবহ আগস্ট মাসের এই দিনে পল্লবী ও রুপনগর থানার বিভিন্ন স্থানে এবং প্রতিটি মসজিদে দোয়া ও মিলাদের আয়োজন করা হয়েছে।


আরো উপস্থিত ছিলেন রুপনগর থানা আওয়ামী লীগের সাবেক সভাপতি রজ্জব হোসেন, পল্লবী থানা আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক মনু মোল্লা,ঢাকা মহানগর উত্তর যুবলীগের সাংগঠনিক সম্পাদক তাইজুল ইসলাম চৌধুরী বাপ্পি,রুপনগর থানা আওয়ামী লীগের সাবেক যুগ্ন সম্পাদক আপু সহ যুবলীগ, ছাত্রলীগ, সেচ্ছাসেবক লীগ, শ্রমিক লীগ নেতৃবৃন্দ।

আরো পড়ুন