শিরোনাম :

  • রাজধানীতে ট্রাকের ধাক্কায় বৃদ্ধ নিহত জবানবন্দিতে বুলুসহ ১৫ বিএনপি নেতার নাম পেয়েছে পুলিশ উখিয়ায় রোহিঙ্গা ক্যাম্পে সন্ত্রাসীদের গুলিতে নিহত ২দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষ, নিহত ২
মিরপুর সম্মিলিত সাংবাদিক জোটের শোক দিবস উপলক্ষে আলোচনা সভা
নগর প্রতিবেদক, মিরপুর
১৮ আগস্ট, ২০২২ ১৯:১৮:০৭
প্রিন্টঅ-অ+

রাজধানীর মিরপুরে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৭তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে "মিরপুর সম্মিলিত সাংবাদিক জোটে"র উদ্যোগে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার (১৮ই আগষ্ট) সকাল ১১টায় হযরত শাহ্ আলী মহিলা কলেজ অডিটোরিয়াম কক্ষে এ সভা ও দোয়া অনুষ্ঠিত হয়। 


মিরপুর সম্মিলিত সাংবাদিক জোটের সভাপতি মোহাম্মদ মিজানূর রহমান মোল্লা সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক এস এম জহিরুল ইসলামের সঞ্চালনায় অনুষ্ঠিত আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ঢাকা ১৪ আসনের সংসদ সদস্য আগা খাঁন মিন্টু। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মিরপুর থানা আওয়ামী লীগের সভাপতি মোঃ হানিফ ও হযরত শাহ্ আলী মহিলা কলেজ এর অধ্যক্ষ ময়েজ উদ্দিন। 


এই সময় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের বর্ণাঢ্য রাজনৈতিক জীবনের নানান দিক তুলে ধরে বক্তারা বলেন, বঙ্গবন্ধু সব কিছু আমাদের জন্য করে গেছেন।শোষণে হাত থেকে আমাদের মুক্তি দিয়ে গিয়েছিলেন।দেশকে গড়ে তোলার ক্ষেত্রে যা যা করা দরকার সব করে গিয়েছিলেন। যুদ্ধ বিধ্বস্ত দেশের জন্য তিনি সকল দলের সমন্বয়ে সরকার গঠন করেছিলেন। তিনি যত ব্যবস্থা করে দিয়েছিলেন তার সুফল আমরা পাচ্ছি। বঙ্গবন্ধুর সপ্নের সফল বাস্তবায়ন এবং তার অসমাপ্ত কাজ গুলো সম্পন্ন করতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে ঐক্যবদ্ধ হবার জন্য সবার প্রতি আহবান জানান বক্তারা। 


আরো উপস্থিত ছিলেন সাংবাদিক ও কলামিস্ট মোঃ লায়েকুজ্জামান। মিরপুর সম্মিলিত সাংবাদিক জোটের সিনিয়র সহ-সভাপতি ও দৈনিক ইনকিলাব এর সিনিয়র রিপোর্টার মোঃ আজিজুল হাকিম যুগ্ম সাধারণ সম্পাদক এনামুল হক ইমন, সহ সাধারণ সম্পাদক সাজেদুর রহমান সাজু, সাংগঠনিক সম্পাদক মো.আলী মুবিন, সহ-সাংগঠনিক সম্পাদক এস এম আর শহীদ, প্রচার সম্পাদক প্রান্ত পারভেজ, কোষাধ্যক্ষ ভুইঁয়া কামরুল হাসান সোহাগ, ক্রীড়া ও সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক বাহাউদ্দীন তালুকদার, আসাদুজ্জামান নূর,মো.পাপ্পু,নজরুল,সোলাইমান,বাবু, নূর হোসাইন,রেজাউল,কাশেম,রাসেল,রতন,সাব্বির, সহ মিরপুর সম্মিলিত সাংবাদিক জোটের সকল নেতৃবৃন্দ ও অন্যান্য সাংবাদিক সংগঠনের নেতাকর্মীবৃন্দ।

আরো পড়ুন