শিরোনাম :

  • রাজধানীতে ট্রাকের ধাক্কায় বৃদ্ধ নিহত জবানবন্দিতে বুলুসহ ১৫ বিএনপি নেতার নাম পেয়েছে পুলিশ উখিয়ায় রোহিঙ্গা ক্যাম্পে সন্ত্রাসীদের গুলিতে নিহত ২দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষ, নিহত ২
দক্ষিণখানে বিভিন্ন ওয়ার্ডে কেসি ফাউন্ডেশনের উদ্যোগে শোক দিবসের আলোচনা ও দোয়া
নগর প্রতিবেদক, উত্তরা
২১ আগস্ট, ২০২২ ১৬:২৬:৩৫
প্রিন্টঅ-অ+

রাজধানী ঢাকার উত্তর সিটি করপোরেশন এর ৪৬ ও ৪৭ নং ওয়ার্ডের বিভিন্ন এলাকায় কেসি ফাউন্ডেশনের উদ্যোগে নিপা গ্রুপের তত্বাবধানে জাতীয় শোক দিবস উপলক্ষে আলোচনা সভা দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়েছে।


কে সি ফাউন্ডেশনের প্রধান সমন্বয়ক মোঃ শাহআলম এর সমন্বয়ে পরিচালীত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের শিল্প ও বানিজ্য বিষয়ক সম্পাদক নিপাগ্রুপের ব্যবস্থাপনা পরিচালক কে সি ফাউন্ডেশনের চেয়ারম্যান আলহাজ্ব খসরু চৌধুরী ( সি আই পি)।


প্রধান অতিথির বক্তব্যে খসরু চৌধুরী বলেন আপনারা বিশ্বের বিভিন্ন দেশে রাষ্ট্র প্রধানকে হত্যা করা হয়েছে কিন্তু বাংলাদেশের মত এমন জঘন্য হত্যাকান্ড কোথাও হয়নি। স্বপরিবারে সকলকে একসাথে হত্যা করা হয়। আপনারা জানেন, ষড়যন্ত্রকারীরা এখনো বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনাকে নিয়ে নানান রকম ষড়যন্ত্র করছে সকলকে সজাগ থাকতে হবে। আগামী নির্বাচন হবে কঠিন, তাই সকলকে ঐক্যবদ্ধ ভাবে সংগঠনকে শক্তিশালী করতে হবে। আমি আপনাদের কাছে দোয়া চাই বঙ্গবন্ধুর জন্য দোয়া চাই তার পরিবারের সদস্যদের জন্য, দোয়া চাই জননেত্রী শেখ হাসিনার জন্য দোয়া চাই।


এসময় ফাউন্ডেশনের নেতাকর্মী আওয়ামী লীগের ও অঙ্গ সংগঠনে নেতাকর্মীরা উপস্থিত ছিলেন শেষে দোয়া মোনাজাত ও তোবারক বিতরণ করা হয়।

আরো পড়ুন