শিরোনাম :

  • রাজধানীতে ট্রাকের ধাক্কায় বৃদ্ধ নিহত জবানবন্দিতে বুলুসহ ১৫ বিএনপি নেতার নাম পেয়েছে পুলিশ উখিয়ায় রোহিঙ্গা ক্যাম্পে সন্ত্রাসীদের গুলিতে নিহত ২দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষ, নিহত ২
তুরাগে জাতীয় শোকদিবস উপলক্ষে আলোচনা সভা ও দোয়া অনুষ্ঠিত
নগর প্রতিবেদক, উত্তরা
২৭ আগস্ট, ২০২২ ২২:৩৮:৫৩
প্রিন্টঅ-অ+

রাজধানী ঢাকার তুরাগ থানার ফুলবাড়িয়া এলাকায় বাংলাদেশ আওয়ামী প্রাইভেটকার চালক শ্রমিক সংগঠনের উদ্যোগে শুক্রবার রাত ৯ টায় জাতীয় শোকদিবস উপলক্ষে আলোচনা সভা ও দোআ অনুষ্ঠিত হয়েছে। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন তুরাগ থানা আওয়ামীলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক ৫৩ নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি প্রার্থী বায়তুল ফালাহ জামে মসজিদের প্রতিষ্ঠাতা দাতা সদস্য আলহাজ্ব মোঃ নাজিম উদ্দীন।


প্রধান অতিথির বক্তব্যে হাজী নাজিম উদ্দীন বলেন হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি জাতির জনক বঙ্গবন্ধু না হলে বাংলাদেশ হতোনা স্বাধীনতা পেতাম না। আগষ্ট মাস শোকের মাস। আগষ্ট মাস এলেই আমরা যারা আওয়ামী পরিবার আছি আমাদের শরীরের তাজা রক্ত টসটস করে গর্জে উঠে। আমরা শোকে শোকাভিভূত হয়ে পড়ি বঙ্গবন্ধুকে হত্যা করে জিয়া মোস্তাকেরা ইনডেমনিটি অধ্যাদেশ জারি করে বঙ্গবন্ধু হত্যার বিচার কাজ ব্যাহত করেছে। তারা এখনো সক্রিয় রয়েছে তাদের ষড়যন্ত্র মোকাবেলা করতে হবে। বিএনপি জামাতকে প্রতিহত করতে হবে। তিনি আরও বলেন বঙ্গবন্ধুর অসমাপ্ত কাজগুলো শেষ করতে জননেত্রী চেষ্টা করে যাচ্ছেন জননেত্রীর হাতকে শক্তিশালী করতে ঢাকা ১৮ আসনের সংসদ সদস্য আলহাজ্ব হাবীব হাসান এম পির নেতৃত্বে আমি তুরাগ থানা আওয়ামীলীগকে শক্তিশালীকরতে কাজ করে যাচ্ছি। আমরা তুরাগের কৃতিসন্তান হাবীব হাসানকে পেয়ে আনন্দিত। হাবীব হাসান এমন একজন নেতা যিনি মসজিদ মাদ্রাসা মন্দির গির্জা সহ অসংখ্য প্রতিষ্ঠনে সহযোগীতা করেছেন। আমাদের তুরাগের রাস্তা ঘাটের উন্নয়নে সহযোগিতা করেন। তিনি এমন একজন কর্মীবান্ধব নেতা গভীর রাতে ও কেউ ফোন করলে তিনি ফোন ধরেন জানতে চান কে তুমি তোমার কি সমস্যা শুনে সেটা সমাধানের ব্যবস্থা করেন। এমন কর্মীবান্ধব নেতা সামনে নির্বাচন আমরা আশা করব জননেত্রী আগামীতে ও আমাদের এনেতাকে মনোনয়ন দিবেন আমরা সকলে ঐক্যবদ্ধভাবে পুনরায় তাকে নির্বাচীত করে জননেত্রীকে উপহার দিবো ইনশাআল্লাহ।


অনুষ্ঠানের সভাপতিত্ব করেন মোঃ শাহজাহান আলী এসমসয় প্রাইভেট কার চালক শ্রমিক সংগঠনের সহসভাপতি সহ সংঘঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন শেষে বঙ্গবন্ধু সহ পরিবারের সদস্যদের জন্য এম পি হাবীব হাসানের জন্য জননেত্রী শেখ হাসিনার জন্য দোয়া মোনাজাত ও তোবারক বিতরণ করা হয়।

আরো পড়ুন