শিরোনাম :

  • রাজধানীতে ট্রাকের ধাক্কায় বৃদ্ধ নিহত জবানবন্দিতে বুলুসহ ১৫ বিএনপি নেতার নাম পেয়েছে পুলিশ উখিয়ায় রোহিঙ্গা ক্যাম্পে সন্ত্রাসীদের গুলিতে নিহত ২দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষ, নিহত ২
রাজপথে না থাকলে আমাদের উপর ফের দুর্যোগ নেমে আসবে : হাবিব হাসান
নগর প্রতিবেদক, উত্তরা:
৩১ আগস্ট, ২০২২ ১৮:৪১:০৯
প্রিন্টঅ-অ+

ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ঢাকা ১৮ আসনের সংসদ সদস্য আলহাজ্ব মোহাম্মদ হাবিব হাসান বলেছেন, রাজপথে সোচ্চার  না থাকলে আওয়ামী লীগ কর্মীদের ওপর আবারো দুযোর্গ নেমে আসবে। ২০০১ থেকে ২০০৭ সালের কথা মনে করিয়ে দিয়ে তিনি রাজপথে বিএনপিকে প্রতিহত করার আহ্বান জানান। নিজ উদ্যোগে উত্তরা ফ্রেন্ডসক্লাব মাঠে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৭ তম শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে আলোচনা সভা ও দোয়া অনুষ্ঠানে হাবিব হাসান এ মন্তব্য করেন।


তিনি বলেন, আপনারা জানেন বি এন পি আগামী কাল কর্মসূচি দিয়েছে। আমরা বিক্ষোভ মিছিল করে রাজপথ দখল করে প্রতিহত করবো। ২০০১ থেকে ২০০৭ সালের কথা ভুলে গেলে আমাদের উপর দুর্যোগ নেমে আসবে। অনুষ্ঠান শেষে বিক্ষোভ মিছিল হবে,আপনারা নিজ এলাকায় মিছিল করবেন। এ সময় তিনি বঙ্গবন্ধু সহ পরিবারের সদস্যদের, জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনাসহ প্রয়াত এডভোকেট সাহারা খাতুনের জন্য দোয়া চান।


অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঢাকা মহানগর উত্তর আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক মতিউর রহমান, কার্যকরী সদস্য মহীবুল হাসান, বিমানবন্দর থানা আওয়ামী লীগের সাবেক সভাপতি শাহজাহান আলী মন্ডল, উত্তরা পূর্ব থানা আওয়ামী লীগের সাবেক সভাপতি বীর মুক্তিযোদ্ধা কুতুবউদ্দিন আহমেদ, সাবেক সাধারণ সম্পাদক মোঃ মতিউল হক মতি, উত্তরা পশ্চিম থানা আওয়ামী লীগের সাবেক সভাপতি এডভোকেট মনোয়ারুল ইসলাম রবিন, সাবেক সাধারণ সম্পাদক সাহিদ ছিদ্দিকী কাক্কা, তুরাগ থানা আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক হাজী মোঃ নাজিম উদ্দীন, তুরাগ থানা কৃষক লীগের সাধারণ সম্পাদক নাসির উদ্দীন, ৫১ নং ওয়ার্ড আওয়ামীলীগ ও সাবেক ছাত্রনেতা হাজী মোঃ নাসির উদ্দীন, ৫১ নংওয়ার্ড কাউন্সিলর মোঃ শরিফুর রহমান,৫৪ নং ওয়ার্ড কাউন্সিলর জাহাঙ্গীর হোসেন যুবরাজ, সংরক্ষিত মহিলা কাউন্সিলর কমলা রানি মুক্তা ও জাকিয়া সুলতানা, আওয়ামীলীগ নুরুল আমিন নুরু মৎসজীবিলীগের পশ্চিম থানা সভাপতি রামচন্দ্র দাস প্রমুখ। শেষে বঙ্গবন্ধু সহ পরিবারের সদস্যদের জন্য দোয়া ও তোবারক বিতরণ করা হয়।

আরো পড়ুন