শিরোনাম :

  • বিদ্যুৎ স্বাভাবিক হতে সময় লাগবে ‘৮ থেকে ১০ ঘণ্টা’ ঢাকায় বিদ্যুৎ স্বাভাবিক ‘রাত ৮টার মধ্যে, চট্টগ্রামে ৯টায়’দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষ, নিহত ২ আইসিসির সেরা হওয়ার দৌড়ে বাংলাদেশের নাসুমআফগান ক্রিকেট বোর্ডের সিইওকে বিদায় দিল তালেবান
বিএনপির ধ্বংসকারীতা ঠেকাতে প্রস্তুত আছি- সাইদুল মাদবর
নগর প্রতিবেদক, কামরাঙ্গীরচরঃ
০১ সেপ্টেম্বর, ২০২২ ১৮:৪১:০৯
প্রিন্টঅ-অ+

কামরাঙ্গীরচরে বিএনপির ধ্বংসকারীতা ঠেকাতে মাঠে দেখা গেছে কামরাঙ্গীরচর থানা ও ওয়ার্ড আওয়ামী লীগের নেতা কর্মীদেরও। বিএনপি, জামাত-শিবিরের সন্ত্রাসী কার্যক্রম ও নৈরাজ্যের প্রতিবাদে দেশ ও জাতির শান্তি কামনায় কর্মসূচি পালন করেছে কামরাঙ্গীরচর থানা ও ওয়ার্ড আওয়ামী লীগ।


বৃহস্পতিবার ১ সেপ্টেম্বর দুপুর থেকে দেখা যায়, দক্ষিণ সিটির ৫৭নং ওয়ার্ড কাউন্সিলর হাজী মোঃ সাইদুল ইসলাম মাদবর'র উদ্যোগে শোক র‍্যালী ও পথসভা অনুষ্ঠিত হয়।


ওই ওয়ার্ডের কামরাঙ্গীরচর ছাতা মসজিদ সড়ক প্রাঙ্গণ থেকে বিপুল সংখ্যক নেতাকর্মীর অংশগ্রহণে শোক র‍্যালীটি বের হয়ে ওই ওয়ার্ডের মাদবর বাজার মেইন রোডে পথসভা করে আলীনগর বেড়িবাঁধ সড়কে গিয়ে শেষ হয়। এসময় বিভিন্ন এলাকায় নেতা কর্মী নিয়ে র‍্যালীতে  অংশ নেয় কয়েক'শ নেতাকর্মী।


পথসভায় সাইদুল মাদবর বলেন, দেশকে রক্ষা করতে হলে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশ মোতাবেক আমরা দেশের উন্নয়নের জন্য কাজ করে যাবো। আমরা রাজপথে আছি থাকবো তবুও বিএনপিকে নৈরাজ্য সৃষ্টি করা দেওয়া হবেনা । তিনি আরো বলেন, ঢাকা ২ আসনের সংসদ সদস্য সাবেক মন্ত্রী এ্যাড. কামরুল ইসলামের নেতৃত্বে কামরাঙ্গীরচরে বিএনপি জামাতের নাশকতা ঠেকাতে সব সময় প্রস্তুত আছি।

আরো পড়ুন