শিরোনাম :

  • রাজধানীতে ট্রাকের ধাক্কায় বৃদ্ধ নিহত জবানবন্দিতে বুলুসহ ১৫ বিএনপি নেতার নাম পেয়েছে পুলিশ উখিয়ায় রোহিঙ্গা ক্যাম্পে সন্ত্রাসীদের গুলিতে নিহত ২দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষ, নিহত ২
তুরাগে ঢাবির ছাত্রী অপহরণের ঘটনায় অস্ত্রসহ ৪ জন গ্রেফতার
০৪ সেপ্টেম্বর, ২০২২ ১৯:২৩:৪০
প্রিন্টঅ-অ+

রাজধানীর তুরাগে ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) এক ছাত্রী অপহরণ ও ছিনতাইয়ের ঘটনায় বিদেশি পিস্তলসহ চারজনকে গ্রেফতার করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) গোয়েন্দা উত্তরা বিভাগ।


গ্রেফতারকৃতরা হলো- মো. শাকিল আহম্মেদ রুবেল, মো. আকাশ শেখ, দেলোয়ার হোসেন ও মো. হাবিবুর রহমান।


শনিবার রাজধানী ঢাকাসহ আশপাশের জেলার বিভিন্ন এলাকায় বিশেষ অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়। ডিএমপির এক সংবাদ বিজ্ঞপ্তিতে আজ একথা জানানো হয়েছে।


গ্রেফতারের সময় তাদের কাছ থেকে ১টি বিদেশি পিস্তল, ২ রাউন্ড গুলি, ১টি ম্যাগজিন, ১টি ওয়্যারলেস সেট, ২টি পুলিশ স্টিকারযুক্ত মোটর সাইকেল ও ছিনতাই করা ৬টি মোবাইল ফোন উদ্ধার করা হয়।


আজ রোববার ডিএমপি মিডিয়া সেন্টারে আয়োজিত এক প্রেস ব্রিফিংয়ে ডিএমপির অতিরিক্ত পুলিশ কমিশনার (গোয়েন্দা) মোহাম্মদ হারুন অর রশীদ এসব তথ্য জানান। 


তিনি বলেন, গত ২৫ আগস্ট দুপুরে ঢাবির গাড়ি থেকে এক ছাত্রী মিরপুর বাসায় যাওয়ার জন্য কল্যাণপুর বাস স্ট্যান্ডে নামে। তিনি কিছুদুর যাওয়ার পর শাহী মসজিদের সামনে আসলে অপরিচিত মোটর সাইকেল চালক পুলিশ পরিচয়ে তাকে থানায় নিয়ে যাওয়ার কথা বলে দিয়াবাড়ির নির্জন এলাকায় নিয়ে যায়। সেখানে  ছুরির ভয় দেখিয়ে তার গলার চেইন, কানের দুল ও বিশ্ববিদ্যালয়ের কাগজ পত্র নিয়ে যায়। এ ঘটনায় তার অভিযোগের পরিপ্রেক্ষিতে ওইদিন তুরাগ থানায় একটি মামলা দায়ের করা হয়।


গোয়েন্দা প্রধান বলেন, মামলার পরপরই থানা পুলিশের পাশাপাশি ডিবির উত্তরা বিভাগের ডিসি শফিকুল আলমের নির্দেশনায় একটি টিম কাজ শুরু করে। গোয়েন্দা তথ্য ও প্রযুক্তির সহায়তায় তাদের অবস্থান শনাক্ত করে গ্রেফতার করা হয়।


তাদের বিরুদ্ধে আদাবর থানায় অস্ত্র আইনে মামলা দায়ের করা হয়েছে। 

আরো পড়ুন