শিরোনাম :

  • রাজধানীতে ট্রাকের ধাক্কায় বৃদ্ধ নিহত জবানবন্দিতে বুলুসহ ১৫ বিএনপি নেতার নাম পেয়েছে পুলিশ উখিয়ায় রোহিঙ্গা ক্যাম্পে সন্ত্রাসীদের গুলিতে নিহত ২দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষ, নিহত ২
উত্তরায় প্রাইভেটকারের ধাক্কায় ব্যবসায়ী নিহত
নগর প্রতিবেদক, উত্তরা
০৭ সেপ্টেম্বর, ২০২২ ১৮:১৬:০৪
প্রিন্টঅ-অ+

রাজধানীর উত্তরায় প্রাইভেটকারের ধাক্কায় এক ব্যবসায়ী নিহত হয়েছেন। নিহতের নাম দেলোয়ার হোসেন (৪৮)। পুলিশ দুর্ঘটনা কবলিত  প্রাইভেটকারটি জব্দ করলে ও তার চালক পালিয়ে গেছেন।


নিহত দেলোয়ার গোপালগঞ্জ জেলার কাশিয়ানী থানার বাসিন্দা।  বর্তমানে দক্ষিণখান থানা এলাকায় পরিবার নিয়ে বসবাস করতেন তিনি। মঙ্গলবার দিবাগত রাতে উত্তরা পশ্চিম থানার  ৯ নম্বর সেক্টরের ২ নম্বর রোডে এ দুর্ঘটনা ঘটে। বুধবার সকালে ডিএমপি'র উত্তরা পশ্চিম থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ মহসীন এসব তথ্য নিশ্চিত করেছেন। 


এদিকে, উত্তরা পশ্চিম থানার উপ-পরিদর্শক (এসআই) হাসিব আল মাহফুজ দুর্ঘটনার বিষয়টি নিশ্চিত করে জানান, মঙ্গলবার দিবাগত রাত  পৌনে ৮ টার দিকে  উত্তরা পশ্চিম থানার  ৯ নম্বর সেক্টরের ২ নম্বর রোড এলাকা দিয়ে রাস্তা পারাপারের সময় দ্রুতগতিতে একটি প্রাইভেটকার এসে তাকে সজোর ধাক্কা দিলে তিনি গুরুতর আহত হন। পরে  হাসপাতালে নেওয়ার পথে তিনি মারা যান।  পরে পুলিশ উত্তরা নিউরোসাইন্স হাসপাতাল থেকে তার মরদেহ উদ্বার করে । এবিষয়ে বিস্তারিত জানান চেষ্টা চলছে বলে জানান পুলিশের এ কর্মকর্তা। 


ওসি মোহাম্মদ মহসীন  জানান,  ময়নাতদন্তের জন্য নিহতের মরদেহ ঢাকা শহীদ সোহরাওয়ার্দী মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে পাঠিয়েছে। এ ঘটনায় প্রাইভেটকার জব্দ করা হলেও তার চালক পালিয়ে গেছে। এবিষয়ে সড়ক পরিবহন আইনে উত্তরা পশ্চিম থানায় একটি মামলা দায়েরকরেছেন।

আরো পড়ুন