শিরোনাম :

  • রাজধানীতে ট্রাকের ধাক্কায় বৃদ্ধ নিহত জবানবন্দিতে বুলুসহ ১৫ বিএনপি নেতার নাম পেয়েছে পুলিশ উখিয়ায় রোহিঙ্গা ক্যাম্পে সন্ত্রাসীদের গুলিতে নিহত ২দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষ, নিহত ২
উত্তরায় মোটরসাইকেলের ধাক্কায় রিকশাচালক নিহত
১২ সেপ্টেম্বর, ২০২২ ১৩:২৮:২৩
প্রিন্টঅ-অ+

রাজধানীর উত্তরায় সড়ক দুর্ঘটনায় এক রিকশাচালক নিহত হয়েছেন। নিহতের নাম  মো. গুলজার হোসেন (৫৪)। নিহত গুলজার নওগাঁ জেলার পত্নীতলা থানার আব্দুর রউফের পুত্র । তিনি তুরাগের দিয়াবাড়ি এলাকায় থাকতেন। এক ছেলে ও এক মেয়ের জনক ছিলেন তিনি।


রোববার  দিবাগত রাতে উত্তরা পশ্চিম থানার ১০ নম্বর সেক্টরের ১০ নম্বর সড়কে এ দুর্ঘটনা ঘটে। উত্তরা পশ্চিম থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ মহসীন  রিকসা চালকের মৃত্যুর বিষয়টি  নিশ্চিত করেছেন। 


গুলজারের চাচাতো ভাই বিপ্লব বলেন, রোববার দিবাগত রাত ৮টার দিকে আমার ভাই  উত্তরার পশ্চিম থানার ১০ নম্বর সেক্টরের ১০ নম্বর সড়ক দিয়ে রিকশা চালিয়ে 


 যাচ্ছিলেন। এসময় হঠাৎ পিছন থেকে একটি মোটরসাইকেল রিকশাটিতে সজোরে ধাক্কা দেয়। এতে গুলজার সড়কে ছিটকে পড়ে গুরুতর আহত হন। পরে আমরা তাকে উদ্ধার করে প্রথমে উত্তরা বাংলাদেশ মেডিকেল কলেজ হাসপাতাল নিয়ে যাই। পরে সেখানে  অবস্থার অবনতি ঘটলে রাত সাড়ে ১২টার দিকে গুলজারকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নেওয়া হয়। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।


উত্তরা পশ্চিম থানা পুলিশ জানান, এঘটনায় আইনগত ব্যবস্হা গ্রহন করা হয়েছে। দুর্ঘটনা কবলিত মোটরসাইকেলটি সিসিটিভি ফুটেজ দেখে সনাক্তের চেষ্টা  চলছে।


ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ (ওসি) মো. বাচ্চু মিয়া বিষয়টি স্বীকার করে বলেন, ময়নাতদন্তের জন্য নিহতের মরদেহ ঢামেক হাসপাতালের জরুরি বিভাগের মর্গে রাখা হয়েছে। এ বিষয়টি সংশ্লিষ্ট থানাকে অবগত করা হয়েছে।

আরো পড়ুন