শিরোনাম :

  • রাজধানীতে ট্রাকের ধাক্কায় বৃদ্ধ নিহত জবানবন্দিতে বুলুসহ ১৫ বিএনপি নেতার নাম পেয়েছে পুলিশ উখিয়ায় রোহিঙ্গা ক্যাম্পে সন্ত্রাসীদের গুলিতে নিহত ২দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষ, নিহত ২
জবি গেটের সামনে বাস চাপায় নিহত ১,আহত ২
জবি প্রতিনিধি:
১৮ সেপ্টেম্বর, ২০২২ ১৭:৫১:৫২
প্রিন্টঅ-অ+

জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের (জবি) প্রধান ফটকের সামনে সাভার পরিবহনের বাসের চাপায় এক রিকশা আরোহী নিহত হয়েছেন। রোববার ভোর সাড়ে ৬টার দিকে এই দুর্ঘটনায় আরও দুজন আহত হয়েছেন।


নিহত ব্যক্তির নাম-পরিচয় পাওয়া যায়নি। নিহতের বাড়ি গোপালগঞ্জের টুঙ্গিপাড়া। থাকতেন মুন্সীগঞ্জে। তার বাড়িতে খবর দেয়া হয়েছে।


আহতদের মধ্যে আকাশ দাস জবির পরিচ্ছন্নতাকর্মী আরেকজন রিকশার চালক।


সূত্রাপুর থানার ডিউটি অফিসার মো. হাসান মিয়া জানান বাস থানায় নেয়া হয়েছে। তবে চালক ও হেলপার পলাতক।


প্রত্যক্ষদর্শীরা জানান, সাভার পরিবহনের একটি বাস ওই রিকশাকে ধাক্কা দিলে ঘটনাস্থলেই এক আরোহী মারা যান। এ সময় গুরুতর আহত হন রিকশাচালক ও জবির পরিচ্ছন্নতাকর্মী আকাশ দাস। পরে হতাহতদের উদ্ধার করে হাসপাতালে নেয়া হয়। মরদেহ ময়নাতদন্তের জন্য স্যার সলিমুল্লাহ মেডিক্যাল কলেজ (মিটফোর্ড) হাসপাতালের মর্গে রাখা হয়েছে।


সরেজমিনে গিয়ে দেখা যায়, ক্যাম্পাসের প্রধান ফটকের সামনের মার্কেটের ফটকে বাসটি উঠে যাওয়ায় ফটক ও একটি দোকান ভেঙে যায়। এ ছাড়া রাস্তার পাশে থাকা ট্রাফিক পুলিশের সাইনবোর্ডটিও ভেঙে যায়। এতে বেশ কিছুক্ষণ রাস্তাটি বন্ধ ছিল এবং যানজটের সৃষ্টি হয়। পরে পুলিশ এসে বাসটি জব্দ করে থানায় নিয়ে যায়।

আরো পড়ুন