শিরোনাম :

  • রাজধানীতে ট্রাকের ধাক্কায় বৃদ্ধ নিহত জবানবন্দিতে বুলুসহ ১৫ বিএনপি নেতার নাম পেয়েছে পুলিশ উখিয়ায় রোহিঙ্গা ক্যাম্পে সন্ত্রাসীদের গুলিতে নিহত ২দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষ, নিহত ২
কাপ্তানবাজারে আগুনে পুড়ল দুই দোকান
নগর প্রতিবেদক, যাত্রাবাড়ি :
২০ সেপ্টেম্বর, ২০২২ ১৫:৫১:০৪
প্রিন্টঅ-অ+

রাজধানীর পুরান ঢাকার কাপ্তানবাজার এরশাদ মার্কেটের বৈদ্যুতিক সরঞ্জামের দোকানে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। তবে চারটি ইউনিটের চেষ্টায় আধঘণ্টার মধ্যেই আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হয় ফায়ার সার্ভিস। এতে দুটি বৈদ্যুতিক সরঞ্জামের দোকান পুড়ে গেছে।


গতকাল মঙ্গলবার ভোর ৬টার দিকে মিনিটে অগ্নিকাণ্ডের খবর পায় ফায়ার সার্ভিস।


ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্স অধিদপ্তরের ভারপ্রাপ্ত কর্মকর্তা শাহজাহান শিকদার জানান, কাপ্তানবাজার এরশাদ মার্কেটের দ্বিতীয় তলা ভবনের নিচতলায় একটি দোকান থেকে ধোঁয়া বের হতে দেখে স্থানীয়রা সকাল ৬ টা ৯ মিনিটে ফায়ার সার্ভিসকে খবর দেয়। দ্রুততম সময়ের মধ্যেই ৬ টা ১৬ মিনিটে ঘটনাস্থলে গিয়ে কাজ শুরু করে ফায়ার সার্ভিসের চারটি ইউনিট। এরপর সাড়ে ৬ টায় আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হন ফায়ার সার্ভিসের কর্মীরা। 


ফায়ার সার্ভিস নিয়ন্ত্রণ কক্ষের কর্মকর্তা রাশেদ বিন খালেদ গণমাধ্যমকে বলেন, “বৈদ্যুতিক গোলযোগ থেকে আগুনের সূত্রপাত হয়। তবে কেউ হতাহত হননি।” আগুনে সব পুড়ে যাওয়ায় উদ্ধার করা যায়নি কিছুই। এতে প্রায় তিন লাখ টাকার ক্ষতি হয়েছে বলে ধারণা দিয়েছেন ফায়ার সার্ভিসের কর্মকর্তা খালেদ।

আরো পড়ুন