শিরোনাম :

  • রাজধানীতে ট্রাকের ধাক্কায় বৃদ্ধ নিহত জবানবন্দিতে বুলুসহ ১৫ বিএনপি নেতার নাম পেয়েছে পুলিশ উখিয়ায় রোহিঙ্গা ক্যাম্পে সন্ত্রাসীদের গুলিতে নিহত ২দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষ, নিহত ২
লালবাগ থানা আ. লীগের সম্মেলনে দুই কাউন্সিলরের বাগবিতণ্ডা
এফ এইচ সবুজ, লালবাগ :
২০ সেপ্টেম্বর, ২০২২ ১৮:৩৬:৫৮
প্রিন্টঅ-অ+

লালবাগ থানা আওয়ামী লীগের সম্মেলনে কেন্দ্রীয় নেতাদের সামনেই হট্টগোলের ঘটনা ঘটেছে। অনুষ্ঠান সঞ্চালনায় ডায়াসে মাইক নেয়াকে কেন্দ্র করে ঢাকা দক্ষিণ সিটির দুই কাউন্সিলর হাসিবুর রহমান মানিক ও আনিসুর রহমান আনিস  প্রকাশ্য বাগবিতণ্ডায় জড়িয়ে পরেন। এতে দুই সমর্থকেরা হট্টগোলে লিপ্ত হন সম্মেলনে। মঙ্গলবার (২০ সেপ্টেম্বর) বিকেল সাড়ে তিনটার দিকে লালবাগ নবাবগঞ্জ পার্ক মাঠে এ ঘটনা ঘটে। অনুষ্ঠান শুরু হওয়ার আগেই থেকেই সম্মেলনস্থলের অনুষ্ঠান পরিচালনা করেন ঢাকা দক্ষিণের ২৬নং ওয়ার্ড কাউন্সিলর ও লালবাগ থানা আওয়ামী লীগ নেতা হাসিবুর রহমান মানিক।


এ সময় ২ নং ওয়ার্ড কাউন্সিলর ও ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সদস্য আনিসুর রহমান আনিস ডায়াসে এসে হাসিবুর রহমান মানিককে ধমক দিয়ে সরে যেতে বলে। মাইক ছেড়ে দিলে সভাস্থলে তার কর্মীরা চিৎকার চেচামেচি করে আনিস বিরোধী স্লোগান দিতে থাকেন মানিক সমর্থকেরা। বিষয়টি নিরবে পর্যবেক্ষণ করছিলেন কেন্দ্রীয় নেতারা। মুহূর্তেই মানিক সমর্থকরা আনিসকে স্টেজ থেকে বিতাড়িত করতে তেড়ে যান। পরে পুলিশ ও মহানগরের কয়েকজন নেতা বিষয়টি মিমাংসা করার চেষ্টাকালে মানিক সমর্থকরা স্টেজের সামনে দাঁড়িয়ে আনিস বিরোধী স্লোগান দিতে থাকেন। পরিস্থিতি সামাল দিতে মাইক ছেড়ে স্টেজের পেছনে দাঁড়ান কাউন্সিলর আনিসুর রহমান আনিস। পরে হাসিবুর রহমান মানিক মাইক হাতে নিলে তার কর্মীরা শান্ত হয়।

আরো পড়ুন