শিরোনাম :

  • রাজধানীতে ট্রাকের ধাক্কায় বৃদ্ধ নিহত জবানবন্দিতে বুলুসহ ১৫ বিএনপি নেতার নাম পেয়েছে পুলিশ উখিয়ায় রোহিঙ্গা ক্যাম্পে সন্ত্রাসীদের গুলিতে নিহত ২দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষ, নিহত ২
উৎসাহ উদ্দীপনায় লালবাগ থানা আ. লীগের সম্মেলন অনুষ্ঠিত
এফ এইচ সবুজ, লালবাগ :
২০ সেপ্টেম্বর, ২০২২ ২১:১০:৫৯
প্রিন্টঅ-অ+

দুই যুগ পর নানা উৎসাহ উদ্দীপনার মধ্য দিয়ে লালবাগ থানা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।


মঙ্গলবার (২০ সেপ্টেম্বর) রাজধানীর লালাবাগ নবাবগঞ্জ পার্ক মাঠে এ সম্মেলনের আয়োজন করা হয়। 


জাতীয় সংগীত গেয়ে সম্মেলনের উদ্বোধন করেন ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সভাপতি আবু আহমেদ মান্নাফী।


সম্মেলনে ঢোলের বাজনা ও বাঁশির সুরের সাথে তাল মিলিয়ে কর্মীদের ‘জয় বাংলা, জয় বঙ্গবন্ধু’ স্লোগানে মুখরিত ছিল নবাবগঞ্জ পার্ক মাঠ। স্লোগানের সাথে সাথে আনন্দ উল্লাস করতে করতে সম্মেলন প্রাঙ্গণে প্রবেশ করে হাজার হাজার নেতাকর্মী।


দীর্ঘদিন পর লালবাগ থানা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন ও কমিটি গঠনকে ঘিরেই এমন আয়োজন। পদপ্রত্যাশী নেতারা সম্মেলনকে ঘিরে লালবাগের বিভিন্ন এলাকাসহ সম্মেলনের স্থানে ফেস্টুন, ব্যানার, তোরণ ও হাজার হাজার বিলবোর্ড লাগিয়েছেন।


লালবাগ থানা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের। সম্মেলনে প্রদান অতিথির বক্তৃতায় সেতু মন্ত্রী বলেন, বিএনপি নেতারা বলেছেন তারা এখন থেকে রাজপথ দখল করবে। রাজপথ বিএনপির বাপ-দাদার সম্পত্তি নয়, রাজপথ জনগনের। এটা বিএনপির পৈত্রিক সম্পত্তি নয়।


তিনি আরো বলেন, কাজেই রাজপথে আন্দোলন করুন শান্তি পূর্ণ ভাবে। আসুন মোকাবেলা হবে রাজপথে। জনগণকে সাথে নিয়ে রাজপথে খেলা হবে শান্তিপূর্ণভাবে খেলা হবে। আওয়ামী লীগের কর্মীরা সংযমী হয়ে সতর্ক অবস্থায় মাঠে অবস্থান করবে  আমরাও মাঠ ছাড়বো না। অবস্থান নিতে হবে সতর্ক অবস্থান, আপনারা ফাঁকা মাঠে তাফালিং করবেন আর আওয়ামী লীগ আঙ্গুল চুষবে এটা মনে করবেন না।


সম্মেলনে বিভিন্ন ওয়ার্ডের কাউন্সিলর,ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগ নেতৃবৃন্দ ও অঙ্গসংগঠনের নেতাকমীরা উপস্থিত ছিলেন।

আরো পড়ুন