শিরোনাম :

  • রাজধানীর উত্তরখানে আগুনে একই পরিবারের ৮ জন দগ্ধ ভারতে আঘাত হেনেছে ঘূর্ণিঝড় তিতলিবাবরসহ ১৯ জনের মৃত্যুদণ্ড, তারেকসহ ১৯ জনের যাবজ্জীবনরায়কে ঘিরে ঢাকায় ব্যাপক নিরাপত্তা ব্যবস্থা২১ আগস্ট গ্রেনেড হামলা মামলার রায় আজ
চকবাজারে আগুন : প্রতিবেদন ১৭ জুন
নিজস্ব প্রতিবেদক :
০৮ মে, ২০১৯ ১২:০৯:১০
প্রিন্টঅ-অ+


রাজধানীর পুরান ঢাকার চকবাজারের চুড়িহাট্টায় ভয়াবহ অগ্নিকাণ্ডের ঘটনার মামলার তদন্ত প্রতিবেদন দাখিলের জন্য আগামী ১৭ জুন দিন ধার্য করেছেন আদালত।

মামলার তদন্ত প্রতিবেদন দাখিলের জন্য দিন ধার্য ছিল বুধবার। কিন্তু মামলা তদন্তকারী কর্মকর্তা প্রতিবেদন দাখিল না করায় অতিরিক্ত ঢাকা মহানগর হাকিম কায়সারুল ইসলাম নতুন এ দিন ধার্য করেন।

গত ২০ ফেব্রুয়ারি রাতে চুড়িহাট্টার অগ্নিকাণ্ডে ৭১ জন নিহত হন। আহত হন অনেকে। অবহেলাপূর্বক অগ্নিসংযোগের ফলে মৃত্যু ঘটানোসহ ক্ষতি সাধনের অপরাধে আসিফ নামে স্থানীয় এক বাসিন্দা চকবাজার মডেল থানায় মামলা করেন।

মামলায় বলা হয়, ওয়াহেদ ম্যানশনের মালিকের দুই ছেলে মো. হাসান ও সোহেল ওরফে শহীদ তাদের চারতলা বাড়ির বিভিন্ন ফ্লোরে দাহ্য পদার্থ রাখতেন। ক্রয়-বিক্রয়কারীদের কাছ থেকে আর্থিকভাবে লাভবান হওয়ার জন্য আবাসিক বাসায় ফ্যামিলি ভাড়া না দিয়ে কেমিক্যাল ব্যবসায়ীদের কাছে গোডাউন হিসেবে ভাড়া দেন। আগুন লেগে মানুষের জীবন এবং মালামাল ধ্বংস হতে পারে জেনেও অবৈধভাবে তারা এটা করে।



আমার বার্তা/০৮ মে ২০১৯/রিফাত


আরো পড়ুন