শিরোনাম :

  • করোনায় মোট মৃত্যুর চেয়ে এক মাসে আত্মহত্যার সংখ্যা বেশি জাপানে ফ্রান্সে পুলিশি বর্বরতার প্রতিবাদে বিক্ষোভে সহিংসতা ৪৩ শ্রমিককে নাইজেরিয়ায় গলা কেটে হত্যা হালাল ভালোবাসা এত সুন্দর আগে ভাবিনি : সানা খান
ঢাকা মহানগর দায়রা জজ আদালতে আগুন
নিজস্ব প্রতিবেদক :
১৬ নভেম্বর, ২০২০ ১৮:৩৯:০৩
প্রিন্টঅ-অ+


ঢাকা মহানগর দায়রা জজ আদালত ভবনে অগ্নিকান্ডের ঘটনা ঘটেছে। সোমবার বিকাল ৫টার দিকে এই আগুন লাগে বলে ফায়ার সার্ভিস কন্ট্রোল রুমের দায়িত্বরত কর্মকর্তা জিয়াউর রহমান জানান। তিনি বলেন, ঢাকা মহানগর দায়রা জজ আদালত ভবনের দুই তলার একটি এজলাস থেকে আগুনের সূত্রপাত হয়। ফায়ার সার্ভিসের দুটি ইউনিট আগুন নিয়ন্ত্রণে কাজ করছে। তবে তাৎক্ষণিকভাবে আগুনের সূত্রপাত সম্পর্কে কিছু জানাতে পারেনি ফায়ার সার্ভিস।

তবে ঢাকা মহানগর দায়রা জজ আদালতের প্রশাসনিক কর্মকর্তা শাহ আল মামুন বলেন, ‘আদালতের কার্যক্রম শেষে হঠাৎ একটি বিকট শব্দ হয়। আমরা ধারণা করছি, বিদ্যুতের শট সার্কিট বা এসি বিস্ফোরণের ফলে এই আগুনের সূত্রপাত হতে পারে।

আদালতের এজলাসে দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তারা জানান, বিকাল ৪টা ৪০ মিনিটে আদালত চলাকালীন এজলাসের পেছন দিক থেকে কিছু ধোঁয়া আসছিল। এরপর বিচারক দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তাদের বলেন, ‘দেখতো কীসের ধোঁয়া আসতেছে।’ এরপর দেখা যায়,এজলাসের পেছনেই মামলার নথি রাখার স্তূপ থেকে ধোঁয়া বের হচ্ছে। তবে কর্মকর্তারা ধারণা করছেন, এসি বিস্ফোরণের ফলে আগুনের সূত্রপাত ঘটতে পারে।



আমার বার্তা/১৬ নভেম্বর ২০২০/জহির


আরো পড়ুন