শিরোনাম :

  • নয়াপল্টনে বিএনপির নেতাকর্মীদের সঙ্গে পুলিশের সংঘর্ষ জবানবন্দিতে বুলুসহ ১৫ বিএনপি নেতার নাম পেয়েছে পুলিশ সেনা অভ্যুত্থানবিরোধী বিক্ষোভে উত্তাল সুদান, সংঘর্ষে নিহত ৭দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষ, নিহত ২
জাপা নেতার বিরুদ্ধে লেখিকার করা ধর্ষণ মামলা মিথ্যা প্রমাণিত
নিজস্ব প্রতিবেদক
২১ সেপ্টেম্বর, ২০২১ ১৯:৫৯:০৬
প্রিন্টঅ-অ+

জাতীয় পার্টির (জাপা) প্রেসিডিয়াম সদস্য আলমগীর সিকদার লোটনের (৫৩) বিরুদ্ধে একজন লেখিকার করা ধর্ষণ মামলা মিথ্যা প্রমাণিত হয়েছে। যুক্তি-তর্ক, তথ্য-উপাত্ত বিশ্লেষণ শেষে বিজ্ঞ আদালত মামলা থেকে তাকে বেকসুর খালাস প্রদান করেছেন। গত ৭ সেপ্টেম্বর ঢাকার নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের বিচারক মো. রাশেদ কবির এই রায় দেন।


মামলায় ওই লেখিকা অভিযোগ করেছিলেন, বিয়ের কথা বলে তাকে পুরান ঢাকার বিউটি বোডিংয়ে নিয়ে একাধিকবার ধর্ষণ করেন আলমগীর সিকদার লোটন। ২০১৯ সালের ১১ জুলাই লেখিকা পরিচয় দিয়ে আলমগীর সিকদার লোটনের বিরুদ্ধে পিটিশন মামলা (৮৪/১৯) করেন ওই নারী।


মামলার অভিযোগে নারী আরো বলেন, আলমগীর সিকদার লোটন ‘সিকদার অ্যান্ড পাবলিকেশন’ ও ‘আকাশ পাবলিকেশন’র মালিক। বাদী লেখিকা হওয়ার সুবাদে তার সঙ্গে পরিচয় ঘটে। কাজের প্রয়োজনে তার কাছে গিয়ে ধর্ষণের শিকার হয়েছেন বলে দাবি করেন লেখিকা।


কিন্তু, দীর্ঘ দুই বছর মামলাটি চলমান থাকার পর দুই পক্ষের সাক্ষী ও তথ্য-উপাত্তে মামলায় করা ধর্ষণের অভিযোগ মিথ্যা প্রমাণিত হয়েছে। এ কারণে আদালত বিবাদী আলমগীর সিকদার লোটনকে বেকসুর খালাস দিয়েছেন মামলা থেকে।


আমার বার্তা/ এইচ এইচ এন


 

আরো পড়ুন