শিরোনাম :

  • নয়াপল্টনে বিএনপির নেতাকর্মীদের সঙ্গে পুলিশের সংঘর্ষ জবানবন্দিতে বুলুসহ ১৫ বিএনপি নেতার নাম পেয়েছে পুলিশ সেনা অভ্যুত্থানবিরোধী বিক্ষোভে উত্তাল সুদান, সংঘর্ষে নিহত ৭দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষ, নিহত ২
নাসির-তামিমার জামিন আবেদন মঞ্জুর
৩১ অক্টোবর, ২০২১ ১৬:২৬:৫২
প্রিন্টঅ-অ+

ব্যবসায়ী রাকিব হাসানের স্ত্রীকে ডিভোর্স ছাড়াই ভাগিয়ে নিয়ে প্রতারণা করে বিয়ের অভিযোগের মামলায় জামিন পেয়েছেন জাতীয় দলের সাবেক ক্রিকেটার নাসির হোসেন, তার স্ত্রী তামিমা সুলতানা তাম্মি ও শাশুড়ি সুমি বেগম।


রোববার ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মোহাম্মদ জসীমের আদালত তাদের জামিন আবেদন মঞ্জুর করেন। এর আগে সকাল সাড়ে ১০টায় আদালতে আত্মসমর্পণ করে আইনজীবীর মাধ্যমে জামিনের আবেদন করেন তারা। বিচারক শুনানি শেষে প্রত্যেক আসামির ১০ হাজার টাকার বন্ডে জামিনের আদেশ দেন। নাসিরের আইনজীবী মোরশেদুল ইসলাম এ তথ্য জানিয়েছেন।


উল্লেখ্য, চলতি বছরের ৩০ সেপ্টেম্বর পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন একটি প্রতিবেদন দাখিল করে। প্রতিবেদন আমলে নিয়ে বিচারক তাদের আদালতে উপস্থিত হওয়ার জন্য ৩১শে অক্টোবর দিন ধার্য করেন।


এ বছরের ২৪ ফেব্রুয়ারি ডিভোর্স পেপার ছাড়াই অন্যের স্ত্রীকে বিয়ে করার অভিযোগে ক্রিকেটার নাসির হোসেন ও তামিমা সুলতানা তাম্মির বিরুদ্ধে করা মামলাটি পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশনকে (পিবিআই) তদন্তের নির্দেশ দেন আদালত।


ঢাকা মহানগর হাকিম মোহাম্মদ জসীমের আদালতে তামিমার সাবেক স্বামী রাকিব হাসান বাদী হয়ে এ মামলা করেন।

আরো পড়ুন