শিরোনাম :

  • বিদ্যুৎ স্বাভাবিক হতে সময় লাগবে ‘৮ থেকে ১০ ঘণ্টা’ ঢাকায় বিদ্যুৎ স্বাভাবিক ‘রাত ৮টার মধ্যে, চট্টগ্রামে ৯টায়’দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষ, নিহত ২ আইসিসির সেরা হওয়ার দৌড়ে বাংলাদেশের নাসুমআফগান ক্রিকেট বোর্ডের সিইওকে বিদায় দিল তালেবান
সুপ্রিম কোর্ট প্রাঙ্গণে আইনজীবীদের মিলনমেলা
১৯ ফেব্রুয়ারি, ২০২২ ১১:১৩:৪৬
প্রিন্টঅ-অ+

দেশের সর্বোচ্চ আদালতের আইনজীবীদের ঐতিহ্য হিসেবে প্রতি বছরের মতো এবারও সুপ্রিম কোর্ট প্রাঙ্গণে বার্ষিক প্রীতিভোজের মিলনমেলায় অংশ নিয়েছেন প্রায় ৯ হাজারের মতো আইনজীবী।


এই অনুষ্ঠানে প্রধান বিচারপতি হাসান ফয়েজ সিদ্দিকী, সুপ্রিম কোর্টের (আপিল ও হাইকোর্ট) উভয় বিভাগের বিচারপতিগণ, সরকারের মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী শ ম রেজাউল করিম, সিনিয়র আইনজীবী ড. কামাল হোসেনসহ সুপ্রিম কোর্টের সিনিয়র ও জুনিয়র আইনজীবীরা উপস্থিত ছিলেন। 


গত বৃহস্পতিবার দুপুরে প্রীতিভোজের পর সাংস্কৃতিক অনুষ্ঠানে নিমন্ত্রিত শিল্পীদের পাশাপাশি আইনজীবীরাও গান পরিবেশন করেন। এরপর সন্ধ্যায় র‌্যাফেল ড্র অনুষ্ঠিত হয়।


শুভেচ্ছা উপহার হিসেবে বারের অনুষ্ঠানে সুপ্রিম কোর্ট আইনজীবী সমিতির সাবেক সম্পাদক ও সাবেক অতিরিক্ত অ্যাটর্নি জেনারেল অ্যাডভোকেট মো. মোমতাজ উদ্দিন ফকির ২ লাখ টাকা, সমিতির সাবেক সাতবারের সম্পাদক ব্যারিস্টার এম. মাহবুব উদ্দিন খোকন ১ লাখ ৭ টাকা, সাবেক সম্পাদক ও সিনিয়র আইনজীবী ড. বশির আহমেদ ১ লাখ টাকা, সাবেক সম্পাদক ব্যারিস্টার বদরুদ্দোজা বাদল ১ লাখ টাকা এবং বাংলাদেশ আইন সমিতির সাবেক সভাপতি, ডুলার সাবেক সভাপতি, পদ্মা সেতুর লিগ্যাল অ্যাডভাইজার ও সুপ্রিম কোর্টের আইনজীবী আব্দুন নুর দুলাল আড়াই লাখ টাকা দেন।

আরো পড়ুন